রবিবার, ২২শে সেপ্টেম্বর ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

অগ্রণী ব্যাংক দিনাজপুর অঞ্চলের মিট দ্য বরোয়ার ও শাখা ব্যবস্থাপক সম্মেলন অনুষ্ঠিত

প্রকাশঃ

গত শনিবার ১৩ নভেম্বর অগ্রণী ব্যাংক লিমিটেড দিনাজপুর অঞ্চলের মিট দ্য বরোয়ার ও শাখা ব্যবস্থাপক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে দিনাজপুরস্থ একটি কনভেনশন সেন্টারে। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অগ্রণী ব্যাংক এর এমডি এবং সিইও মোহম্মদ শামস্-উল ইসলাম, বিশেষ অতিথি ছিলেন রংপুর সার্কেলের মহাব্যবস্থাপক বাহারে আলম এবং রংপুর সার্কেলাধীন রংপুর, কুড়িগ্রাম, গাইবান্ধা ও ঠাকুরগাও অঞ্চলের অঞ্চলপ্রধানগণ। দিনাজপুর অঞ্চলের অঞ্চল প্রধান শাহনাজ চৌধুরীর সভাপতিত্বে মিট দ্য বরোয়ার অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন দিনাজপুর অঞ্চলের ১৭টি শাখার ব্যবস্থাপক এবং গ্রাহকগণ। এমডি এবং সিইও গ্রাহকগণের সাথে মতবিনিময় করেন। গ্রাহকগণের পক্ষ থেকে বক্তব্য রাখেন দিনাজপুর চালকল মালিক সমিতির সভাপতি মোসাদেক হোসেন। গ্রাহকগণের পক্ষ থেকে বক্তব্য রাখেন আক্তারুল ইসলাম, রজত বসাক ,মাহফুজার রহমান বাবু এবং নারী উদ্যেক্তা সেলিনা হক প্রমূখ।

অগ্রণী ব্যাংক এমডি এবং সিইও গ্রাহকদের বক্তব্য শুনে দিনাজপুরের ব্যবসা বাণিজ্য সম্প্রসারনে অগ্রণী ব্যাংক এর ভুমিকার কথা তুলে ধরে গ্রাহকগণকে আরো বেশি সেবা গ্রহণের আহবান জানান। তিনি বিরল স্থলবন্দরে ও প্রস্তাবিত দিনাজপুর হাইটেক পার্কে শাখা স্থাপনের আগ্রহ ব্যক্ত করেন এবং সবসময় গ্রাহকদের পাশে থাকার অঙ্গীকার করেন।

মত বিনিময় শেষে দিনাজপুর অঞ্চলের শাখা ব্যবস্থাপকগণের সাথে ব্যবসায়িক পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত পর্যালোচনা সভায় শাখা ব্যবস্থাপকদের পক্ষ থেকে বক্তব্য রাখেন সেতাবগঞ্জ শাখার ব্যবস্থাপক মোঃ জাহাঙ্গীর আলম, হাকিমপুর শাখার ব্যবস্থাপক মোঃ আফতাবুজ্জামান,ফুলবাড়ি শাখার ব্যবস্থাপক সমীর কুমার সরকার,স্টেশন রোড শাখার ব্যবস্থাপক মোঃ মনোয়ারুল কাদির ও মালদহপট্টি শাখার ব্যবস্থাপক মোঃ মশিউর রহমান। উক্ত অনুষ্ঠানে তাৎক্ষণিকভাবে দীর্ঘদিনের শ্রেণীকৃত ঋণ থেকে ১১.০৮ লক্ষ টাকা আদায় হয়।
এ সময় ব্যাংকের কর্মকর্তা,কর্মচারী ,অফিসার সমিতির নেতৃবৃন্দ ,সিবিএ নেতৃবৃন্দ ও বঙ্গবন্ধু পরিষদের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ