শনিবার, ২১শে সেপ্টেম্বর ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

ইউসিবি ইনভেস্টমেন্ট লিমিটেডের তিন বছরের সাফল্য উদযাপন

প্রকাশঃ

‘ইউসিবি ইনভেস্টমেন্ট লিমিটেড’ ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসির (ইউসিবি) মালিকানাধীন একটি অঙ্গ প্রতিষ্ঠান। প্রতিষ্ঠানটি ফিন্যান্স এশিয়া, ইউরো মানি এবং এশিয়া মানি হতে ২০২৩ সালে বাংলাদেশের সেরা ইনভেষ্টমেন্ট ব্যাংক হিসেবে তিনটি আন্তর্জাতিক পুরস্কারের অসামান্য অর্জন এবং তৃতীয় বর্ষপূর্তি উদযাপন করেছে। আজ (৫ই অক্টোবর ২০২৩) নানা কর্মসূচির মধ্য দিয়ে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসির প্রধান কার্যালয়ে এই সাফল্য উদযাপন করা হয়।

ইউসিবির ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব আরিফ কাদরী, ইউসিবি ইনভেস্টমেন্ট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব তানজিম আলমগীর এবং ইউসিবি ও ইউসিবি ইনভেস্টমেন্ট লিমিটেডের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উক্ত উদযাপন অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

উল্লেখ্য, ইউসিবি ইনভেস্টমেন্ট লিমিটেড এই পুরস্কারগুলোকে তাদের উন্নত পরিষেবা, উদ্ভাবনী কৌশল গ্রহণ এবং বিনিয়োগ ব্যাংকিংয়ের মানদণ্ড বাড়ানোর চালিকা শক্তি বলে মনে করে।

কোম্পানিটি কার্যক্রম শুরুর মাত্র ১ বছরের মধ্যেই ৩৬০ ডিগ্রি ইনভেস্টমেন্ট ব্যাংকিং পরিষেবা প্রদান করে তার সক্ষমতার স্বাক্ষর রেখে চলেছে। স্বল্প সময়ের মধ্যে এ ধরনের অর্জন নিঃসন্দেহে বিনিয়োগ ব্যাংকিং খাতে একটি মাইলফলক।

কোম্পানিটি এ খাতের উন্নয়নের অঙ্গীকার নিয়ে নিরলসভাবে কাজ করে যাচ্ছে, যাতে আগামী দিনগুলোতে সাফল্যের এই ধারা অব্যাহত থাকে।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ