’মুজিব বর্ষ’ পালনের অংশ হিসেবে ব্যাংকের গ্রাহক সেবার মানদন্ডের উৎকর্ষতা সাধনের মাধ্যমে গ্রাহকদের সন্তুষ্টি নিশ্চিতকরণের লক্ষ্যে, এমটিবি অক্টোবর ১৭, ২০২১ থেকে “গ্রাহক সেবা সপ্তাহ” উদযাপন শুরু করেছে। গ্রাহকদের জন্য নিবেদিত চলমান এই গ্রাহক সেবা সপ্তাহ অক্টোবর ২১, ২০২১ তারিখ পর্যন্ত চলবে। মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি)-এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী, সৈয়দ মাহবুবুর রহমান এমটিবি সেন্টার কর্পোরেট শাখা, গুলশান ১, ঢাকায় ব্যাংকের সম্মানিত গ্রাহকদের অংশগ্রহণে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে এই গ্রাহক সেবা সপ্তাহের আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করেন।
এছাড়াও তারেক রিয়াজ খান, উপ-ব্যবস্থাপনা পরিচালক ও চীফ অপারেটিং অফিসার, রেইস উদ্দীন আহ্মাদ, উপ-ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান মানি লন্ডারিং প্রতিরোধ পরিপালন কর্মকর্তা, শারমিন আহমেদ, হেড অব সার্ভিস কোয়ালিটি এবং আজম খান, হেড অব কমিউনিকেশন্স ডিপার্টমেন্ট সহ ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।