ব্যাংকের গ্রাহক সেবার মানদন্ডের উৎকর্ষতা সাধনের মাধ্যমে গ্রাহকদের সন্তুষ্টি নিশ্চিতকরণের লক্ষ্যে, এমটিবি গত আগস্ট ২১-২৫, ২০২২ পর্যন্ত দেশের দক্ষিণ-পশ্চিম ও উত্তর অঞ্চলে “গ্রাহক সেবা সপ্তাহ” উদ্যাপন করেছে। মোঃ আহসান আদেলুর রহমান, সংসদ সদস্য, নীলফামারী-৪ সম্প্রতি উত্তর অঞ্চলের অন্তর্গত এমটিবি রংপুর ব্রাঞ্চ-এ ব্যাংকের সম্মানিত গ্রাহকদের অংশগ্রহণে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে এই গ্রাহক সেবা সপ্তাহের আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করেন।
এছাড়াও পুরো সপ্তাহ জুড়ে, ব্যাংক গ্রাহকদের কাছ থেকে বিপুল সংখ্যক ইতিবাচক প্রতিক্রিয়া পেয়েছে এবং একই সাথে গ্রাহকদের সাথে সংযোগ স্থাপনকারী ব্যাংকের নিবেদিত ফ্রন্টলাইন এবং সিনিয়র ম্যানেজমেন্ট-এর স্বতঃস্ফূর্ত ও সৌহার্দ্যপূর্ণ অংশগ্রহণ পুরো আয়োজনটিকে অংশগ্রহণমূলকও যেমন করে, তেমনই প্রাণবন্তও করে তুলে। উদ্যাপনের অংশ হিসেবে, ব্যাংকটি তার আগত গ্রাহকদের জন্য বাংলাদেশের দক্ষিণ-পশ্চিম ও উত্তর অঞ্চলে ব্যাংকের বিভিন্ন শাখায় কিছু টোকেন উপহারের ব্যবস্থা করে। এই গ্রাহক সেবা সপ্তাহটি সামগ্রিকভাবে এমটিবি এবং ব্যাংকের গ্রাহকদের মাঝে সেতুবন্ধন হিসেবে কাজ করেছে।
এছাড়াও সৈয়দ মাহবুবুর রহমান, ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী, রেইস উদ্দীন আহ্মাদ, উপ-ব্যবস্থাপনা পরিচালক ও ক্যামেলকো এবং শারমিন আহমেদ, হেড অব সার্ভিস কোয়ালিটি সহ ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ সপ্তাহজুড়ে অনুষ্ঠিত এই গ্রাহক সেবা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।