বৃহস্পতিবার, ১০ই অক্টোবর ২০২৪ খ্রিস্টাব্দ, ২৫শে আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

এমটিবি এবং মানু ফার্মসের মধ্যে পোল্ট্র্রি খামারিদের জন্য অর্থায়নে সমঝোতা চুক্তি স্বাক্ষর

প্রকাশঃ

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক পিএলসি (এমটিবি) এবং মানু ফার্মসের মধ্যে সম্প্রতি পোল্ট্রি খামারিদের অর্থায়নের বিষয়ে ব্যাংকের প্রধান কার্যালয়ে একটি সমঝোতা চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়। অক্টোবর ০৯, ২০২৪ তারিখে ব্যাংকের প্রধান কার্যালয়ে এই স্বাক্ষর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়, যেখানে দুই প্রতিষ্ঠানের শীর্ষ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এমটিবি’র অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও সিবিও, মোঃ খালিদ মাহমুদ খান এবং মানু ফার্মসের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী, মুহাম্মদ শাহীন যথাক্রমে তাদের নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেছেন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এমটিবি’র ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী, সৈয়দ মাহবুবুর রহমান ।

এই সমঝোতা চুক্তির আওতায়, এমটিবি মানু ফার্মসে তালিকাভুক্ত পোল্ট্রি খামারিদের আর্থিক সেবা প্রদান করবে, যা কৃষক এবং বিনিয়োগকারীদের মধ্যে একটি সংযোগ স্থাপন করবে ও কৃষি খাতে উদ্ভাবনী অর্থায়নের সমাধান সরবরাহ করবে।

অন্যান্যদের মধ্যে এমটিবি’র, উপ-ব্যবস্থাপনা পরিচালক ও হেড অব সিআরএম, উসমান রাশেদ মুঈন, ডিজিটাল ব্যাংকিং বিভাগের প্রধান, খালিদ হোসেন, এসএমই ও এগ্রি ব্যাংকিং বিভাগের প্রধান, সঞ্জীব কুমার দে এবং এমটিবি ও মানু ফার্মসের অন্যান্য কর্মকর্তারাও উপস্থিত ছিলেন অনুষ্ঠানটিতে।

শেয়ার করুনঃ

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ