শনিবার, ২১শে সেপ্টেম্বর ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

এমটিবি ফাউন্ডেশনের ‘আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস ২০২২’ উদযাপন

প্রকাশঃ

‘আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস (আইডিপিডি) ২০২২’ যথাযোগ্য মর্যাদায় পালনের লক্ষ্যে, এমটিবি ফাউন্ডেশন সম্প্রতি সেন্টার ফর ডিজএ্যাবিলিটি ইন্ ডেভেলপমেন্ট (সিডিডি)-এর সাথে যৌথ উদ্যোগে এই বছরের থিম – ‘অন্তর্ভুক্তিমূলক উন্নয়নের জন্য পরিবর্তনমুখী পদক্ষেপ: প্রবেশগম্য ও সমতাভিত্তিক বিশ্ব বিনির্মাণে উদ্ভাবনের ভূমিকা’ উদযাপন করেছে । সাভারের সিডিডি প্রাঙ্গনে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি)-এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী, সৈয়দ মাহবুবুর রহমান, উপ-ব্যবস্থাপনা পরিচালক ও ক্যামেলকো, রেইস উদ্দীন আহ্মাদ এবং এমটিবি ফাউন্ডেশনের সিইও, সামিয়া চৌধুরী ও এ্যাসোসিয়েট ম্যানেজার, নেহেরিন মাকসুদের উপস্থিতিতে অনুষ্ঠানটির আয়োজন করা হয়।

এমটিবি’রএর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী, সৈয়দ মাহবুবুর রহমান যৌথভাবে আইডিপিডি ২০২২ উদযাপনের জন্য এমটিবি ফাউন্ডেশন এবং সিডিডি’র যৌথ প্রচেষ্টার প্রশংসা করেন। তিনি ভিন্নভাবে সক্ষম ব্যক্তি ও তাদের তত্ত্বাবধায়কদের নিঃস্বার্থ ত্যাগের প্রশংসা করেন এবং এই ধরনের একটি মহৎ উদ্দেশ্যে নিরলসভাবে কাজ করার জন্য সিডিডি’কে অভিনন্দন ও শুভেচ্ছা জানান।

সামিয়া চৌধুরী, সিইও, এমটিবি ফাউন্ডেশন বলেন – ‘এমটিবি ফাউন্ডেশন শারীরিক এবং স্নায়বিক, উভয় প্রতিবন্ধী ব্যক্তিদের জীবন ও জীবিকার উন্নয়নে অর্থপূর্ণ ভূমিকা রাখার লক্ষ্যে তাদের কৃত্রিম অঙ্গ এবং অন্যান্য সহায়ক ডিভাইস প্রদানের মাধ্যমে তাদের সক্ষমতা বৃদ্ধি করে সামাজিক অন্তর্ভুক্তিতে সহায়তা করে।’

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ