রবিবার, ৬ই অক্টোবর ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

এমটিবি ফাউন্ডেশন ও সিএসআইডি-এর যৌথ উদ্যোগ গ্রহণ

প্রকাশঃ

এমটিবি ফাউন্ডেশন সম্প্রতি, সেন্টার ফর সার্ভিসেস অ্যান্ড ইনফরমেশন অন ডিজঅ্যাবিলিটি (সিএসআইডি)-এর সাথে ‘দৃষ্টি প্রতিবন্ধী মেয়েদের জন্য বাঁধাহীন শিক্ষা এবং কর্মসংস্থান’ নামক প্রকল্প পরিচালনার লক্ষ্যে একটি চুক্তি স্বাক্ষর করেছে। এই চুক্তির আওতায়, এমটিবি ফাউন্ডেশন শিক্ষা ও কর্মসংস্থানের ব্যবস্থা করে দৃষ্টি প্রতিবন্ধী মেয়ে ও নারীদের স্বচ্ছল ও আত্মনির্ভরশীল হিসেবে গড়ে তুলবে যা তাদের অন্তর্ভূক্তিকরণ প্রক্রিয়াকে ত্বরান্বিত করবে।

এই প্রকল্পের মাধ্যমে এমটিবি ফাউন্ডেশন টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা (এসডিজি)-এর ১, ২, ৪, ৫, ৮ ও ১০ লক্ষ্যগুলো অর্জনে সহযোগি হিসেবে কাজ করতে চায়।

এমটিবি’র প্রধান কার্যালয়, এমটিবি সেন্টার, গুলশান-১, ঢাকায় এমটিবি’র ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী, সৈয়দ মাহবুবুর রহমান, উপ-ব্যবস্থাপনা পরিচালক ও ক্যামেলকো, রেইস উদ্দীন আহ্মাদ এবং হেড অব লিগ্যাল অ্যাফেয়ার্স ডিভিশন, শাফায়েত উল্লাহ্-এর উপস্থিতিতে খন্দকার জহুরুল আলম, নির্বাহী পরিচালক, সেন্টার ফর সার্ভিসেস অ্যান্ড ইনফরমেশন অন ডিজঅ্যাবিলিটি (সিএসআইডি) এবং সামিয়া চৌধুরী, সিইও, এমটিবি ফাউন্ডেশন, নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন। এছাড়াও এই অনুষ্ঠানে সেন্টার ফর সার্ভিসেস অ্যান্ড ইনফরমেশন অন ডিজঅ্যাবিলিটি (সিএসআইডি) থেকে ইফতেখার আহমেদ, পরিচালক, আকরাম হোসাইন, সিনিয়র প্রোগ্রাম ম্যানেজার ও মোঃ আক্তার হোসেন, প্রোগ্রাম ম্যানেজার এবং এমটিবি ফাউন্ডেশন থেকে নেহেরিন মাকসুদ, এ্যাসোসিয়েট ম্যানেজার উপস্থিত ছিলে।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ