শনিবার, ২১শে সেপ্টেম্বর ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

এমটিবি বিকাশ-এর সাথে ২৪/৭ ডিজিটাল ক্যাশ ম্যানেজমেন্ট সেবা চালু করলো

প্রকাশঃ

ব্যাংকের ডিজিটাইজড সুবিধাগুলোকে আরো উন্নত করার লক্ষ্যে, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি) এবং দেশের শীর্ষস্থানীয় মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস প্রোভাইডার, বিকাশ সম্প্রতি গ্রাহকদের জন্য ২৪/৭ ডিজিটাল ক্যাশ ম্যানেজমেন্ট সেবা চালু করেছে। এই সম্পূর্ণ স্বয়ংক্রিয় পরিষেবা ডিস্ট্রিবিউটরদের জীবনকে আরো সহজ করে তুলবে। এর ফলে বিকাশের ডিস্ট্রিবিউটররা এমটিবি অ্যাকাউন্টের ব্যালেন্স ব্যবহার করে ই-মানি তৈরি করতে পারবেন এবং যেকোনো সময় যেকোনো স্থান থেকে এই সেবাটি ব্যবহার করতে সক্ষম হবেন।

এ উপলক্ষে ঢাকার গুলশানে অবস্থিত এমটিবি’র প্রধান কার্যালয়, এমটিবি সেন্টার-এ এক অনুষ্ঠানে, বিকাশ-এর প্রধান নির্বাহী কর্মকর্তা, কামাল কাদীর এবং এমটিবি’র ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী, সৈয়দ মাহবুবুর রহমান যৌথভাবে এই সেবা উদ্বোধন করেন।

অনুষ্ঠানে এমটিবি’র অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও গ্রুপ চীফ রিস্ক অফিসার, চৌধুরী আখতার আসিফ, উপ-ব্যবস্থাপনা পরিচালক, কর্পোরেট ও কমার্শিয়াল বিজনেস, মোঃ খালিদ মাহমুদ খান, গ্রুপ চীফ ফাইন্যান্সিয়াল অফিসার, মোহাম্মদ নাজমুল হোসেন ও হেড অব ডিজিটাল ব্যাংকিং ডিভিশন, খালিদ হোসেন এবং বিকাশ-এর চীফ কমার্শিয়াল অফিসার, আলী আহম্মেদ, চীফ প্রোডাক্ট অ্যান্ড টেকনোলজি অফিসার, মোহাম্মদ আজমল হুদা ও চীফ ফাইন্যান্সিয়াল অফিসার, মঈনুদ্দিন মোহাম্মদ রাহগীর সহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দও এই সময় উপস্থিত ছিলেন।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ