বুধবার, ৬ই নভেম্বর ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে কার্তিক ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

‘কাস্টমার সার্ভিস অ্যান্ড কমপ্লায়েন্ট ম্যানেজমেন্ট’ বিষয়ে মার্কেন্টাইল ব্যাংকে প্রশিক্ষণ

প্রকাশঃ

মার্কেন্টাইল ব্যাংকে দিনব্যাপী ‘কাস্টমার সার্ভিস অ্যান্ড কমপ্লায়েন্ট ম্যানেজমেন্ট : বাংলাদেশ ব্যাংক গাইডলাইন্স’ শীর্ষক প্রশিক্ষণ কোর্স সম্প্রতি অনুষ্ঠিত হয়। রাজধানীতে অবস্থিত মার্কেন্টাইল ব্যাংকের নিজস্ব ট্রেনিং ইনস্টিটিউটে ব্যাংকের বিভিন্ন শাখা ও বিভাগের কাস্টমার সার্ভিস ডেস্কের কর্মকর্তাগণ উক্ত কোর্সে অংশগ্রহণ করেন। ব্যাংকের সিএফও তাপস চন্দ্র পাল পিএইচডি কোর্সের উদ্বোধন করেন। উদ্বোধনী বক্তব্যে তিনি, ব্যাংকিংয়ে গ্রাহকসেবার গুরুত্ব সম্পর্কে আলোকপাত করার পাশাপাশি সেবা প্রদানের ক্ষেত্রে বাংলাদেশ ব্যাংকের নির্দেশনা মেনে চলতে ও গ্রাহকসেবার মানোন্নয়নে অগ্রাধিকার দিতে প্রশিক্ষণার্থীদের তাগিদ দেন। ট্রেনিং ইনস্টিটিউটের ফ্যাকাল্টিবৃন্দের পাশাপাশি আইসিসি ডিভিশনের প্রধান ও ইভিপি মোঃ এনায়েত উল্লাহ এবং অপারেশন্স ডিভিশনের এভিপি শেখ মোহাম্মদ সোয়েব হাসান প্রশিক্ষণে সেশন পরিচালনা করেন। মার্কেন্টাইল ব্যাংক ট্রেনিং ইনস্টিটিউটের প্রিন্সিপাল জাভেদ তারিক এসময় উপস্থিত ছিলেন।

শেয়ার করুনঃ

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ