শনিবার, ২১শে সেপ্টেম্বর ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

কুমিল্লায় অগ্রণী ব্যাংকের মতবিনময় সভা ও দ্বিতীয় পর্যায়ে প্রনোদনার সিএমএসএমই ঋণ বিতরণ

প্রকাশঃ

অগ্রণী ব্যাংক লিমিটেড কুমিল্লা সার্কেল কর্তৃক কোভিড-১৯ এর কারনে প্রধান মন্ত্রী শেখ হাসিনা ঘোষিত ২য় পর্যায়ের প্রনোদনা প্যাকেজের আওতায় সচ্ছ প্রক্রিয়ায় ব্যবসায়িদের মাঝে সিএমএসএমই ঋণ প্রদান করলো অগ্রণী ব্যাংক। অদ্য ০৪/১২/২০২১ইং তারিখে কুমিল্লাস্থ ফান টাউন হলে অগ্রণী ব্যাংক লিমিটেড মহাব্যবস্থাপকের সচিবালয় কুমিল্লা সার্কেল কর্তৃক আয়োজিত চলতি মূলধন ঋণ প্রদান, সিএসএমই ঋণ প্রদান, কৃষি ঋণ, প্রদান নারী উদ্যোক্তাদের নিয়ে মিট দ্য কøায়েন্টস ও  মিট দ্য বরোয়ার এবং খেলাপী ঋণ আদায় অনুষ্ঠানে প্রধান  অতিথি হিসেবে উপস্থিত থেকে সুবিধাভোগীদের সাথে এই ঋণের অর্থ তুলে দেন অগ্রণী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মহোদয় মোহম্মদ শামস্-উল ইসলাম।

তিনি এ সময়ে সচ্ছ প্রক্রিয়ায় প্রকাশ্যে সিএমএসএমই এর আওতাভুক্ত নতুন স্বাভাকি ঋণ ২.২১ কোটি টাকা, সিএমএসএমই খাতে ১৬.১০ কোটি টাকা, নারী উদ্যক্তা খাতে ৪০.০০ লক্ষ টাকা, কৃষকের কৃষি ঋণ ১.১১ কোটি টাকা, দেশে ফেরত প্রবাসীদের মধ্যে ৭২.০০ লক্ষ টাকাসহ সকল ঋণের চেক গ্রাহকদের মধ্যে স্থানান্তর করেন এবং তাৎক্ষনিক ভাবে খেলাপী ঋণ আদায় করেন। উক্ত মিট দ্য বরোয়ার অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকটির উপ-ব্যবস্থাপনা পরিচালক মোঃ রফিকুল ইসলাম, উপ-ব্যবস্থাপনা পরিচালক  মোঃ হাবিবুর রহমান গাজী, উপ-ব্যবস্থাপনা পরিচালক  মোঃ আনোয়ারুল ইসলাম এছাড়াও সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ক্রেডিট ডিভিশনের মহাব্যবস্থাপক ড.মোঃ আব্দুল্লাহ আল মামুন, রিকভোরি ডিভিশনের মহাব্যবস্থাপক মোঃ আশেক এলাহী এবং কুমিল্লা সার্কেল সচিবালয়ের মহাব্যবস্থাপক  মোঃ আবুল বাশার এড়াও কুমিল্লা সার্কেলাধীন ৫টি অঞ্চলের অঞ্চল প্রধান ও ৫টি অঞ্চলের শাখা ব্যবস্থাপকসহ গ্রাহকবৃন্দ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কুমিল্লা সার্কেল সচিবালয়ের মহাব্যবস্থাপক জনাব মোঃ আবুল বাশার। ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও জনাব মোহম্মদ শামস্-উল ইসলাম এর ঘোষিত ১০০ দিনের বিশেষ কর্মসূচি বাস্তাবায়নে তিনি ৫টি অঞ্চলের অঞ্চল প্রধান ও ১১৪টি শাখার শাখা ব্যবস্থাপকদের সাথে মতবিনিময় করেন এবং ২০২১ সালের ৩১ ডিসেম্বর বার্ষিক সমাপনীকে সামনে রেখে অনাদায়ী ঋণ আদায়সহ সকল সূচকে লক্ষ্যমাত্রা অর্জনের প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করেন। এ সময়ে উপ-ব্যবস্থাপনা পরিচালক জনাব মোঃ রফিকুল ইসলাম, উপ-ব্যবস্থাপনা পরিচালক জনাব মোঃ হাবিবুর রহমান গাজী, উপ-ব্যবস্থাপনা পরিচালক জনাব মোঃ আনোয়ারুল ইসলাম, ক্রেডিট ডিভিশনের মহাব্যবস্থাপক মোঃ আব্দুল্লাহ আল মামুন, রিকভোরি ডিভিশনের মহাব্যবস্থাপক  মোঃ আশেক এলাহী ঋণ বিতরণ এবং আদায় নিয়ে প্রেরণামূলক বক্তব্য প্রদান করেন। এ ধরনের মিট দ্য বরোয়ার অনুষ্ঠান আয়োজনের জন্য স¤্রাট ফ্লাওয়ার মিল, সিলভার ডেভোলাপার, মিয়ামি রেষ্টুরেন্ট এর গ্রাহকবৃন্দ ইতিবাচক প্রতিক্রিয়া ব্যক্ত করেন।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ