রবিবার, ২২শে সেপ্টেম্বর ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী উদযাপন করেছে জনতা ব্যাংক লিমিটেড

প্রকাশঃ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে বৃহস্পতিবার (১৭.০৩.২০২২) ধানমন্ডিস্থ জাতির পিতার প্রতিকৃতিতে জনতা ব্যাংক লিমিটেডের এমডি এন্ড সিইও বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুছ ছালাম আজাদসহ ব্যাংকের পরিচালক অজিত কুমার পাল, এফসিএ, কে. এম. সামছুল আলম, জিয়াউদ্দিন আহমেদ, মোঃ আব্দুল মজিদ ও রুবীনা আমীন ব্যাংকের পক্ষ থেকে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করেন। এ সময় ব্যাংকের ডিএমডি ও জিএমবৃন্দসহ ঊর্ধ্বতন নির্বাহী-কর্মকর্তা, অফিসার সমিতির নেতৃবৃন্দ- সিবিএ নেতৃবৃন্দ ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

পরে ব্যাংকের ধানমন্ডিস্থ কর্পোরেট শাখায় এমডি এন্ড সিইও বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুছ ছালাম আজাদ এর সভাপতিত্বে আলোচনা সভায় পরিচালকবৃন্দ বক্তব্য রাখেন। সভাশেষে বঙ্গবন্ধুর আত্মার শান্তি কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

সভাপতির বক্তব্যে এমডি এন্ড সিইও বলেন, বঙ্গবন্ধুর অসীম সাহসী নেতৃত্ব আমাকে কিশোর বয়সে মুক্তিযুদ্ধে অংশগ্রহনে চুম্বকের মতো আকর্ষন করেছিল। তাঁর স্বাধীনতার ডাকে মুক্তিযুদ্ধে আমরা সবাই ঝাপিয়ে পড়েছিলাম। তাঁরই দূরদর্শী নেতৃত্বে আমরা বিশে^র মানচিত্রে একটি স্বাধীন সার্বভৌম দেশ হিসেবে নিজেদের প্রতিষ্ঠা করেছি। তাঁর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে তাঁর লালিত সোনার বাংলার স্বপ্ন আজ বাস্তবে পরিণত হচ্ছে।

এর আগে বুধবার রাত ১২ টা ১ মিনিটে ব্যাংকের প্রধান কার্যালয়ে ব্যাংকের চেয়ারম্যান ড. এস এম মাহফুজুর রহমান ও এমডি এন্ড সিইও বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুছ ছালাম আজাদ কেক কেটে জাতির পিতার জন্মবার্ষিকী উদযাপন কর্মসূচীর উদ্বোধন করেন। এ সময় ব্যাংকের পরিচালনা পর্ষদের সম্মানিত সসদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। জাতির পিতার জন্মবার্ষিকী উপলক্ষে জনতা ব্যাংক ১০ দিন ব্যাপী বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক কর্মসূচী গ্রহন করেছে।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ