শনিবার, ২১শে সেপ্টেম্বর ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

ঢাকা ডিটেইল্ড এরিয়া প্ল্যান (ড্যাপ) এর বিষয়ে প্রকল্প পরিচালকের সাথে রিহ্যাব এর বৈঠক

প্রকাশঃ

ঢাকা ডিটেইল্ড এরিয়া প্ল্যান (ড্যাপ) ২০১৬-২০৩৫ এর বিষয়ে প্রকল্প পরিচালক মো. আশরাফুল ইসলাম সাথে বৈঠক করেছেন রিহ্যাব নেতৃবৃন্দ। ২৫ নভেম্বর, ২০২১ তারিখ বৃহস্পতিবার রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজক) কার্যালয়ে রিহ্যাব প্রেসিডেন্ট আলমগীর শামসুল আলামিন (কাজল) এর নেতৃত্বে রিহ্যাব নেতৃবৃন্দ অংশ নেন। বৈঠকে রিহ্যাব এর ভাইস প্রেসিডেন্ট-৩ লায়ন শরীফ আলী খান, ভাইস প্রেসিডেন্ট (ফিন্যান্স) ইঞ্জি. মোহাম্মদ সোহেল রানা, পরিচালক প্রকৌশলী মোঃ আল-আমিন, মাসুদ মনোয়ার, প্রকৌশলী রতন কুমার দত্ত, মোঃ কামরুল ইসলাম এবং প্রকৌশলী এন এম নূর কুতুবুল আলমসহ অন্যান্য নেতৃবৃন্দ অংশ গ্রহণ করেন।

আলোচনা রিহ্যাব প্রেসিডেন্ট আলমগীর শামসুল আলামিন (কাজল) বলেন, রাজধানী ঢাকার ভবিষ্যৎ বাস্তবতাকে বিবেচনায় নিয়ে ডিটেইল্ড এরিয়া প্ল্যান (ড্যাপ) তৈরি করতে হবে। এজন্য রিহ্যাব এর যৌক্তিক দাবি-দাওয়া ও বিষয়গুলো পর্যালোচনা করে আরও নির্ভুল ও জনবান্ধব ড্যাপ প্রণয়ন করার আহ্বান জানান তিনি।

(ড্যাপ) এর প্রকল্প পরিচালক মো. আশরাফুল ইসলাম বলেন, এই খাত সংশ্লিষ্ট স্টেক হোল্ডার ও বিভিন্ন পেশাজীবীদের মতামত, যৌক্তিক দাবি-দাওয়া পর্যালোচনা করে ড্যাপ চূড়ান্ত করা হবে মর্মে আশ্বাস প্রদান করেন।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ