শনিবার, ২১শে সেপ্টেম্বর ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

ঢাকা প্রিমিয়ার লিগের পর্দা উঠল আজ

প্রকাশঃ

আজ মঙ্গলবার (১৫ মার্চ) ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগ (ডিপিএল) ২০২১-২২ -এর পর্দা উঠল। মিরপুরের শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আবাহনী লিমিটেড ও রূপগঞ্জ টাইগার্সের ম্যাচের মধ্য দিয়ে এবারের প্রিমিয়ার লিগের পর্দা উঠলো। এই প্রথমবার ১১ দল নিয়ে শুরু হচ্ছে ঢাকা প্রিমিয়ার লিগ (ডিপিএল)।

দুদলের লড়াই মাঠে গড়ানোর আগে আনুষ্ঠানিকভাবে টুর্নামেন্টের উদ্বোধন করেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নির্বাহী কর্মকর্তা নিজামউদ্দিন চৌধুরী সুজন, সিসিডিএমের চেয়ারম্যান সালাউদ্দিন আহমেদ ও টাইটেল স্পন্সর ওয়ালটনের অ্যাডিশনাল অপারেটিভ ডিরেক্টর মিলটন আহমেদ। তাদের সঙ্গে ছিলেন আবাহনী লিমিটেডের অধিনায়ক মোসাদ্দেক হোসেন সৈকত ও রূপগঞ্জ টাইগার্সের অধিনায়ক মার্শাল আইয়ুব। সবাই মিলে বেলুন উড়িয়ে টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

মিরপুরে রূপগঞ্জ টাইগার্সের বিপক্ষে টস হেরে ব্যাট করছে আবাহনী। এদিকে বিকেএসপিতে সিটি ক্লাবের বিপক্ষে টস হেরে ব্যাট করছে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব। আর বিকেএসপির আরেক মাঠে গাজী গ্রুপ ক্রিকেটার্সের বিপক্ষে টস হেরে ব্যাট করছে লিজেন্ডস অব রূপগঞ্জ।

করোনার পর এই প্রথম কোনো টুর্নামেন্টে থাকছে না বায়োবাবলের বাধ্যবাধকতা। কোভিডকালে প্রথম কোনো টুর্নামেন্টে থাকছে না কোয়ারেন্টাইন-কোভিড টেস্ট আর বায়োবাবলের বাধ্যবাধকতা।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ