রবিবার, ৬ই অক্টোবর ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

ঢাকা ব্যাংক লিমিটেড-এর এনুয়াল রিস্ক কনফারেন্স-২০২২ অনুষ্ঠিত

প্রকাশঃ

ঢাকা ব্যাংক লিমিটেড আয়োজিত এনুয়াল রিস্ক কনফারেন্স -২০২২ আজ সকালে ঢাকার গুলশানে অবস্থিত প্রতিষ্ঠানটির প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত হয় । অনুষ্ঠানটিতে সভাপতিত্ব করেন ঢাকা ব্যাংক লিমিটেড এর ম্যানেজিং ডিরেক্টর এন্ড সিইও জনাব এমরানুল হক। প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাংকের ডিপার্টমেন্ট অব অফসাইট সুপারভিশনের পরিচালক জনাব মোঃ আব্দুল মান্নান।

ব্যাংকের ঝুঁকি ব্যবস্থাপনা ও ঝুঁকি পরিচালনার সার্বিক পরিস্থিতি বিষয়ে আলোচনা ও মতবিনিময়ের লক্ষ্যে এ সভার আয়োজন করা হয়। বাংলাদেশ ব্যাংকের পরিচালক জনাব মোঃ আব্দুল মান্নান ঢাকা ব্যাংকের ঝুঁকিগত অবস্থা ও উন্নয়ের সুযোগসমূহ নিয়ে আলোচনা করেন। ঢাকা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব এমরানুল হক ব্যাংকের ঝুঁকি মোকাবেলা ও উত্তরণে গৃহীত পদক্ষেপসমূহ তুলে ধরেন। তিনি উপস্থাপন করেন, ব্যাংকের স্থিতিশীল উন্নয়ের ধারা অব্যাহত রাখার জন্য একটি তীক্ষ্ণ ঝুঁকি ব্যবস্থাপনা কেনো অত্যাবশ্যক।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ব্যাংকটির চীফ রিস্ক অফিসার জনাব দারাশিকো খসরু, ডেপুটি চীফ রিস্ক অফিসার জনাব নাহিদ উল হাসান, উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, বিভাগীয় প্রধানগণ, বাংলাদেশ ব্যাংকের উপ-পরিচালক জনাব মোঃ লুৎফর হায়দার পাশা এবং সহকারী পরিচালক জনাব সৈয়দ নাঈম রহমান। এছাড়াও ঢাকা ব্যাংকের সকল শাখা সমূহের ব্যবস্থাপক ও ক্রেডিট ইনচার্জগণসহ অন্যান্য ঝুকি রিলেটেড অফিসারগন ভার্চুয়াল প্লাটফর্ম জুমের মাধ্যমে সংযুক্ত ছিলেন। ব্যাংকের প্রতিটি ক্ষেত্রে ঝুঁকি নিয়ন্ত্রণ প্রক্রিয়া এবং সর্বত্র রিস্ক কালচার বাস্তবায়ন করার উপায় নিশ্চিত করার উদ্দেশ্যে এই সভার আয়োজন করা হয়।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ