শনিবার, ২১শে সেপ্টেম্বর ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

বর্তমান পরিস্থিতিতে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এর সার্বিক কার্যক্রম অবহিতকরণ

প্রকাশঃ

বাংলাদেশে ছাত্র-জনতার বৈষম্য বিরোধী গণ আন্দোলন এর বিজয় পরবর্তী সময়ে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এর সকল কার্যক্রম অব্যাহত রয়েছে। বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এর সকল শিডিউল ফ্লাইট নিয়মিত পরিচালিত হচ্ছে। ফ্লাইট পরিচালনা ও গ্রাউন্ড হ্যান্ডলিং কার্যক্রমের জন্য বিমানের সকল ইউনিট একযোগে কাজ করছে।

গত কয়েকদিন বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এর বিভিন্ন স্তরের কর্মচারীরা তাদের বিভিন্ন দাবি (অস্থায়ী কর্মচারীদের চাকুরী স্থায়ীকরণ, গ্রাচ্যুইটির অন্তর্ভুক্ত কর্মচারীরা পেনশনে অন্তর্ভুক্তকরণ, কোভিড কালীন কর্তনকৃত বেতন-ভাতা ফেরত প্রদান ইত্যাদি) জানায়। তাদের এই দাবিসমূহ তারা শান্তিপূর্ণভাবে বিমান ব্যবস্থাপনা কর্তৃপক্ষের নিকটে পেশ করে। বিমান ব্যবস্থাপনা কর্তৃপক্ষ দাবি সমূহ নিয়ে কর্মকর্তা-কর্মচারীদের সাথে আলোচনা করেছে এবং তাদের দাবি সমুহ বিধি মোতাবেক নিষ্পত্তির ব্যবস্থা গ্রহণের সিদ্ধান্ত নিয়েছে।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এর সার্বিক পরিস্থিতি স্বাভাবিক রয়েছে এবং এখানে অপ্রীতিকর কোন ঘটনা ঘটেনি।

বিগত কয়েক দিনে বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ায় বিমান বাংলাদেশ এয়ারলাইন্স সম্পর্কে প্রকাশিত কিছু অনুমান নির্ভর অস্পষ্ট সংবাদ বিমান কর্তৃপক্ষের দৃষ্টিগোচর হয়েছে। এমতাবস্থায়, তথ্য-উপাত্ত যাচাই-বাছাইপূর্বক রাষ্ট্রীয় পতাকাবাহী বিমান বাংলাদেশ এয়ারলাইন্স সম্পর্কে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য অনুরোধ জানানো হলো।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ