সোমবার, ২৩শে সেপ্টেম্বর ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

বাংলাদেশ সংগীত পরিষদের পক্ষ থেকে কণ্ঠশিল্পী হাসিনা মমতাজ এবং সৈয়দ আবদুল হাদী’র রোগমুক্তি ও সুস্থতা কামনা

প্রকাশঃ

১ মে ২০২৩ বিকেলে বাংলাদেশ সংগীত পরিষদের একটি প্রতিনিধি দল দেশবরেণ্য জনপ্রিয় কণ্ঠশিল্পী ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব হাসিনা মমতাজ এর বাসায় তাঁকে দেখতে যান। বেশ কিছুদিন যাবৎ তিনি অসুস্থ হয়ে চিকিৎসাধীন ছিলেন। বর্তমানে আগের চেয়ে সুস্থ এবং নিজ বাসায় অবস্থান করছেন।

দেশের আরেক স্বনামধন্য জনপ্রিয় কণ্ঠশিল্পী সৈয়দ আবদুল হাদীও অসুস্থ ছিলেন। তিনি কিছুদিন আগে বিদেশে চিকিৎসা শেষে দেশে ফিরেছেন এবং বর্তমানে নিজ বাসায় অবস্থান করছেন। বাংলাদেশ সংগীত পরিষদের প্রতিনিধি দল সৈয়দ আবদুল হাদীর বাসায় গিয়েও শিল্পীর খোঁজ-খবর নেন এবং সংগীতের বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন।

হাসিনা মমতাজ এবং সৈয়দ আবদুল হাদী দুজনেই কিংবদন্তী কণ্ঠশিল্পী।

প্রতিনিধি দলে ছিলেন বাংলাদেশ সংগীত পরিষদের সভাপতি-রেহানা আশিকুর রহমান, সিনিয়র সহ-সভাপতি-শেখ সাদী খান, খুরশিদ আলম, শাফাত খৈয়াম, মহাসচিব-ফেরদৌস হোসেন ভূঁইয়া, যুগ্ম-মহাসচিব-রূপা ফরহাদ, শেলু বড়ুয়া, প্রচার সম্পাদক-আবাম ছালাউদ্দিন, সাংস্কৃতিক সম্পাদক-আনিসুর রহমান তনু ও গীতিকার-আবিদা রহমান লাজ।

কণ্ঠশিল্পী হাসিনা মমতাজ এবং সৈয়দ আবদুল হাদী’র রোগমুক্তি ও সুস্থতা কামনা করে বাংলাদেশ সংগীত পরিষদ এর পক্ষে দেশবাসী ও মহান সৃষ্টিকর্তার দরবারে দোয়া প্রার্থনা করা হয়।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ