শনিবার, ২১শে সেপ্টেম্বর ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

মেঘনা ব্যাংক নিয়ে এলো এসএমই খাতে’র নতুন চারটি ডেপোজিট প্রোডাক্টস

প্রকাশঃ

দেশের ক্ষুদ্র ও মাঝারি উদ্যোগের উন্নয়ন, বিকাশ এবং এ খাতের সাথে জড়িত উদ্যোক্তাদের ব্যাংকিং আরো সহজ ও ছন্দময় করতে নতুন চারটি ডিপোজিট প্রোডাক্ট চালু করলো মেঘনা ব্যাংক লিমিটেড। নতুন এই চারটি ডেপোজিট প্রোডাক্ট হচ্ছে বিজনেস প্লাস এ্যাকাউন্ট, বিজনেস কারেন্ট এ্যাকাউন্ট, বিজনেস ডিপিএস এবং মান্থলি ইনকাম স্কিম ফর বিজনেস।

‘বিজনেস প্লাস এ্যাকাউন্ট’-এ রয়েছে সীমাহীন লেনদেনের সাথে দৈনিক ভিত্তিতে ইন্টারেস্ট সুবিধা। ‘বিজনেস কারেন্ট এ্যাকাউন্ট’-এ গ্রাহকদের জন্য থাকছে ফ্রি ডেবিট কার্ড, অনলাইন ব্যাংকিংসহ সীমাহীন লেনদেন সুবিধা। ‘বিজনেস ডিপিএস’-এ রয়েছে মাসিক জমার ওপর আকর্ষনীয় ইন্টারেস্ট এবং মেয়াদ পূর্তিতে আকর্ষনীয় রিটার্ন পাওয়ার নিশ্চয়তা। ‘মান্থলি ইনকাম স্কিম ফর বিজনেস’ একাউন্টে মিলবে মেয়াদ-উত্তীর্নের পরিবর্তে মাস শেষে ইন্টারেস্ট প্রাপ্তির সুবিধা, জমার বিপরীতে ঋণ প্রাপ্তিসহ আরো অনেক সুবিধা।

নতুন এই চারটি প্রোডাক্টের উদ্বোধনকে ঘিরে মেঘনা ব্যাংকের প্রধান কার্যালয়, গুলশান, ঢাকায় এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ব্যাংকের মাননীয় চেয়ারম্যান জনাব এইচ এন আশিকুর রহমান, এমপি। নতুন এসব ডিপোজিট প্রোডাক্টস সর্ম্পকে মেঘনা ব্যাংকের প্রধান নির্বাহী এবং ব্যবস্থাপনা পরিচালক জনাব সোহেল আর কে হোসেন বলেন, উদ্ভাবনী এবং বিশেষায়িত এসব ডিপোজিট প্রোডাক্টের মাধ্যমে এসএমই খাতের গ্রাহকদের সর্বোত্তম সেবা দিতে পারবে মেঘনা ব্যাংক। এ সময় ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক জনাব শ্যামল বি. দাশ এবং মেঘনা ব্যাংকের ম্যানকম মেম্বারবৃন্দ ও উর্দ্ধতন কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ