শনিবার, ২১শে সেপ্টেম্বর ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

যমুনা ব্যাংক লিঃ-এর নতুন চেয়ারম্যান জনাব মোঃ সাইদুল ইসলাম

প্রকাশঃ

জনাব মোঃ সাইদুল ইসলাম গত ২৭ এপ্রিল ২০২৩ ইং তারিখে অনুষ্ঠিত যমুনা ব্যাংক লিমিটেড-এর ৪২২তম পর্ষদ সভায় সর্বসম্মতিক্রমে আগামী ০১ (এক) বছরের জন্য যমুনা ব্যাংক লিমিটেড-এর চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছেন।

জনাব ইসলাম নতুন প্রজন্মের একজন প্রগতিশীল ও দক্ষ ব্যবসায়ী। ২০১০ সালে তিনি দেশের স্বনামধন্য ব্যবসায়ী গ্রুপ, ফেবিয়ান গ্রুপে যোগদান করেন। বর্তমানে তিনি ফেবিয়ান গ্রুপের ফেবিয়ান ইন্ডাস্ট্রিজ লিঃ, ফেবিয়ান থ্রেড লিঃ, ফেবিয়ান মাল্টিপ্লেক্স ইন্ডাস্ট্রিজ লিঃ, ফেবিটেক্স ইন্ডাস্ট্রিজ লিঃ এর পরিচালক এবং ফ্রক্স মিডিয়া লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক। এছাড়াও তিনি ইকো এ্যাডভান্সড কনস্ট্রাকশন ম্যাটেরিয়াল্স কোম্পানী লিঃ এর চেয়ারম্যান।

জনাব ইসলাম ১৯৮১ সালে কুমিল্লার সম্ভ্রান্ত মুসলীম পরিবারে জন্মগ্রহণ করেন। তিনি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় এর মাননীয় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম-এর জ্যেষ্ঠ পুত্র।

জনাব ইসলাম যুক্তরাজ্যের কভেন্ট্রি ইউনিভার্সিটি থেকে ব্যাচেলর অব সায়েন্স ডিগ্রি অর্জন করেন। এছাড়াও তিনি দেশে-বিদেশে অসংখ্য ট্রেনিং প্রোগ্রাম ও সেমিনারে অংশগ্রহণ করেছেন।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ