রবিবার, ২২শে সেপ্টেম্বর ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড-এর শরীয়াহ্ সুপারভাইজারী কমিটির ৬৯তম সভা অনুষ্ঠিত

প্রকাশঃ

শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড-এর শরীয়াহ্ সুপারভাইজারী কমিটির ৬৯তম সভা সম্প্রতি ডিজিটাল প্লাটফর্মে (ভিডিও কনফারেন্স এর মাধ্যমে) অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সভাপতিত্ব করেন ব্যাংকের শরীয়াহ্ সুপারভাইজারী কমিটির সম্মানিত চেয়ারম্যান আল্লামা মুফতী আবদুল হালীম বুখারী। সভায় শরীয়াহ্ নীতিমালার আলোকে ব্যাংকের বিনিয়োগ সম্পর্কিত বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়।

সভায় অন্যান্যদের মধ্যে শরীয়াহ্ সুপারভাইজারী কমিটির সম্মানিত সদস্য জনাব মুফতী শাহেদ রহমানী, প্রফেসর ড. মুহাম্মদ আব্দুর রশীদ, জনাব মাওলানা মোহাম্মাদ সাদেকুল ইসলাম, প্রফেসর হামিদুর রহমান, জনাব এম. কামালউদ্দিন চৌধুরী, জনাব মুঃ ফরীদ উদ্দীন আহমাদ, ব্যারিস্টার মোঃ আরিফুর রহমান, পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ও সুপারভাইজারী কমিটির সম্মানিত সদস্য জনাব মোঃ সানাউল্লাহ্ সাহিদ, পরিচালকবৃন্দ জনাব আব্দুল হালিম, জনাব মহিউদ্দিন আহমেদ, জনাব আক্কাচ উদ্দিন মোল্লা, জনাব ইঞ্জিনিয়ার তৌহিদুর রহমান, জনাব খন্দকার শাকিব আহমেদ, জনাব মোহাম্মদ গোলাম কুদ্দুস, স্বতন্ত্র পরিচালক জনাব একরামুল হক ও জনাব নাসির উদ্দিন আহমেদ, ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সুপারভাইজারী কমিটির সম্মানিত সদস্য জনাব এম. শহীদুল ইসলাম, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক জনাব আব্দুল আজিজ, উপ-ব্যবস্থাপনা পরিচালক জনাব মোঃ শাহ্জাহান সিরাজ, জনাব মোঃ আখতার হোসেন, মিঞা কামরুল হাসান চৌধুরী ও জনাব ইমতিয়াজ ইউ. আহমেদ, ব্যাংকের সিএফও জনাব মোঃ জাফর ছাদেক এবং শরীয়াহ্ সুপারভাইজারী কমিটির সদস্য সচিব জনাব মাওলানা মোঃ ফরিদ উদ্দিন উপস্থিত ছিলেন।

পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে যথারীতি সভার আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হয় এবং ইসলামী ব্যাংকিং-এর যথাযথ বাস্তবায়ন ও পরিপালনের উপর গুরুত্ব আরোপ করে ব্যাংকের উত্তরোত্তর সমৃদ্ধি ও কল্যাণ কামনা করে দো‘আ ও মুনাজাতের মাধ্যমে সভার সমাপ্তি ঘোষণা করা হয়।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ