বুধবার, ৯ই অক্টোবর ২০২৪ খ্রিস্টাব্দ, ২৪শে আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

শাহ্জালাল ইসলামী ব্যাংক সম্প্রতি ডিজিটাল প্লাটফর্মে “Challenges in Banking Operations and Compliance thereof” বিষয়ে এক ওয়েবিনার এর আয়োজন করে

প্রকাশঃ

শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড সম্প্রতি ডিজিটাল প্লাটফর্মে (ভিডিও কনফারেন্স-এর মাধ্যমে) “Challenges in Banking Operations and Compliance thereof” বিষয়ে এক ওয়েবিনার এর আয়োজন করে। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব এম. শহীদুল ইসলাম ডিজিটাল প্লাটফর্মে অনুষ্ঠিত উক্ত কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। তাছাড়া অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও সিবিও জনাব আব্দুল আজিজ ও জনাব এস. এম. মঈনুদ্দীন চৌধুরী উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটির সেশন চেয়ারপারসন এবং সঞ্চালক হিসেবে দায়িত্ব পালন করেন ব্যাংকিং অপারেশনস বিভাগের প্রধান জনাব মোঃ নকীবুল ইসলাম।

ব্যাংকের করপোরেট প্রধান কার্যালয় এবং বিভিন্ন শাখা থেকে প্রায় ৭৫৯ জন কর্মকর্তা ও নির্বাহীবৃন্দ ডিজিটাল প্লাটফর্মে অনুষ্ঠিত উক্ত কর্মশালায় অংশগ্রহণ করেন। আয়োজিত উক্ত কর্মশালায় আলোচকবৃন্দ ব্যাংকিং অপারেশনস ও পরিপালনে বিভিন্ন চ্যালেঞ্জ নিয়ে বিস্তারিত আলোচনা ও প্রয়োজনীয় দিকনিদের্শনা প্রদান করেন।

শেয়ার করুনঃ

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ