রবিবার, ২২শে সেপ্টেম্বর ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

শোকাবহ আগস্টে দুঃস্থদেরকে খাদ্য সহায়তা দিলেন জনতা ব্যাংকের এমডি

প্রকাশঃ

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার চরনবীপুর প্রাথমিক বিদ্যালয়ে রোববার (২৯ আগস্ট) জনতা ব্যাংক লিমিটেড এর এমডি এন্ড সিইও মোঃ আব্দুছ ছালাম আজাদ (এফএফ) প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

শোকাবহ আগস্ট মাসে দুঃস্থ-অসহায়দের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ প্রসঙ্গে জনাব ছালাম আজাদ বলেন, ১৯৭৫ এর ১৫ আগস্ট থেকে এই মাস বাঙালির অনন্ত শোকের মাস। এই শোককে শক্তিতে পরিনত করে আমরা দেশের জন্য কাজ করে যাচ্ছি। জাতির পিতার আদর্শের পথ ধরে তাঁর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দিন রাত পরিশ্রম করে যাচ্ছেন। দুঃখী মানুষের মুখে হাসি ফোটানই তাঁর রাজনীতির মূল প্রেরণা।

চলমান কোভিড অতিমারীতে চাপে পড়া অর্থনীতি পুনরোজ্জীবিত করা সেইসাথে ‘মানুষের জীবন ও জীবিকা’ সুসংহত রাখতে নেত্রীর দূরদর্শী প্রণোদনা প্যাকেজ আমরা বাস্তবায়ন করে যাচ্ছি। অর্থনীতির প্রতিটি সূচকে উন্নতি অব্যাহত আছে। পদ্মা সেতু, মেট্রোরেলসহ মেগা প্রকল্পগুলোর দৃশ্যমান অগ্রগতি হওয়ায় বাংলাদেশ এখন বিশে^র কাছে উন্নয়নের রোল মডেল।

জনতা ব্যাংক থেকে ক্ষুদ্র ঋণ নিয়ে আত্ম-কর্মসংস্থান সৃষ্টির মাধ্যমে স্বাবলম্বী হওয়ার জন্য তিনি উপস্থিত জনসাধারণকে আহŸান জানান।

জনতা ব্যাংক লিমিেেটড এর এরিয়া অফিস, সিরাজগঞ্জ আয়োজিত অনুষ্ঠানে ব্যাংকের বিভাগীয় কার্যালয়, রাজশাহীর জিএম তাপস কুমার মজুমদার, এরিয়া অফিস, সিরাজগঞ্জ এর এজিএম (ইনচার্জ) মোঃ জাহিদুল আলমসহ ব্যাংকের নির্বাহী-কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

 

 

 

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ