শনিবার, ২১শে সেপ্টেম্বর ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

সাউথইস্ট ব্যাংক পিএলসি কর্তৃক আয়োজিত “ব্যামেলকো সম্মেলন-২০২৩”

প্রকাশঃ

সাউথইস্ট ব্যাংক পিএলসি কর্তৃক ব্যাংকটির প্রধান কার্যালয়ে সম্প্রতি হাইব্রিড মডেলে ‘ব্যামেলকো সম্মেলন-২০২৩’ আয়োজিত হয়েছে। ব্যাংকটির সকল শাখার শাখা প্রধান, শাখা মানি লন্ডারিং প্রতিরোধ পরিপালন কর্মকর্তা, উপশাখা ও অফশোর ব্যাংকিং ইউনিট প্রধান সহ সর্বমোট ৩২৪ জন উক্ত সম্মেলনে অংশগ্রহণ করেন। এছাড়া, ব্যাংকটির প্রধান মানি লন্ডারিং প্রতিরোধ পরিপালন কর্মকর্তা, উপ-প্রধান মানি লন্ডারিং প্রতিরোধ পরিপালন কর্মকর্তা, মানি লন্ডারিং ও সন্ত্রাসে অর্থায়ন প্রতিরোধ বিভাগের কর্মকর্তাবৃন্দ এবং সংশ্লিষ্ট অন্যান্য বিভাগের নির্বাহী ও কর্মকর্তাবৃন্দও উক্ত সম্মেলনে অংশগ্রহণ করেন।

বাংলাদেশ ফাইন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিট (বিএফআইইউ) এর প্রধান জনাব মোঃ মাসুদ বিশ^াস, প্রধান অতিথি হিসাবে উক্ত সম্মেলনে উপস্থিত ছিলেন। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক জনাব নুরুদ্দিন মোঃ ছাদেক হোসাইন সম্মেলনে সভাপতিত্ব করেন এবং তার স্বাগত বক্তব্যে মানি লন্ডারিং ও সন্ত্রাসে অর্থায়ন বিষয়ক সাম্প্রতিক সমস্যা ও সম্ভাবনা নিয়ে আলোকপাত করেন।

বিএফআইইউ এর যুগ্ম পরিচালক জনাব মোঃ রোকন-উজ-জামান এবং যুগ্ম পরিচালক জনাব মোঃ আজমল হোসেন তিনটি অংশগ্রহণমূলক সেশনের মাধ্যমে অনলাইন জুয়া এবং বাজি (এধসনষরহম ধহফ ইবঃঃরহম), ভার্চুয়াল মুদ্রা তথা ক্রিপ্টোকারেন্সি ট্রেডিং, ট্রেড বেজড্ মানি লন্ডারিং (ঞইগখ), ক্রেডিট ব্যাকড্ মানি লন্ডারিং (ঈইগখ) ইত্যাদি বিষয়ে মানি লন্ডারিং ও সন্ত্রাসে অর্থায়নের প্রধান চ্যালেঞ্জ নিয়ে আলোচনা করেন। ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান মানি লন্ডারিং প্রতিরোধ পরিপালন কর্মকর্তা জনাব মোঃ মাসুম উদ্দিন খান সমাপনী বক্তব্যের মধ্যে দিয়ে উক্ত সম্মেলনের সমাপ্তি ঘোষনা করেন।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ