রবিবার, ২২শে সেপ্টেম্বর ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

সিলেট ও সুনামগঞ্জ জেলার বন্যা কবলিত এলাকায় শাহ্জালাল ইসলামী ব্যাংকের ত্রাণ-সামগ্রী বিতরণ

প্রকাশঃ

শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর সিএসআর কর্মসূচির অংশ হিসেবে ২২ জুন ২০২২ইং তারিখ থেকে ২৪ জুন ২০২২ইং তারিখ পর্যন্ত তিন দিনব্যাপী সিলেট ও সুনামগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় আকস্মিক বন্যায় ক্ষতিগ্রস্থ ১০০০ (এক হাজার) পরিবারের মধ্যে ত্রাণ-সামগ্রী বিতরণ করা হয়েছে। শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর সিলেট শাখা, দরগাহ গেইট শাখা এবং সুবিদবাজার শাখার সার্বিক ব্যবস্থাপনায় ব্যাংক ফাউন্ডেশনের পক্ষ থেকে বন্যা দুর্গতদের মধ্যে উক্ত ত্রাণ-সামগ্রী বিতরণ করা হয়।

ত্রাণ হিসেবে বন্যায় ক্ষতিগ্রস্থ প্রত্যেক পরিবারকে ব্যাংকের পক্ষ থেকে চিড়া-২ কেজি, মুড়ি- ১ কেজি, টোস্ট বিস্কুট- বড় প্যাকেট, গুড়-৫০০ গ্রাম, স্যালাইন-১ বক্স, মিনারেল ওয়াটার-২ লিটার, মোমবাতি-১ প্যাকেট হাফ ডজন এবং দিয়াশলাই-১ ডজন প্রদান করা হয়েছে।

২২ জুন ২০২২ইং তারিখে সুনামগঞ্জ জেলার ছাতক থানার ছৈলা আফজালাবাদ ইউনিয়নের বিভিন্ন আশ্রয়কেন্দ্রে ৪ শত পরিবারের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। ২৩ জুন ২০২২ইং তারিখে সিলেট জেলার সিলেটের শাহপরান এলাকার করগ্রামে এবং জেলার জৈন্তাপুর থানার দরবস্ত ইউনিয়নের হাজারি সেনগ্রাম, ছোটারি সেনগ্রাম, কানজর, হাকরপুর এবং গদ্দনা গ্রামের বিভিন্ন আশ্রয়কেন্দ্রে ৩ শত পরিবারের মধ্যে এবং ২৪ জুন ২০২২ইং তারিখে সিলেটের কানাইঘাট এলাকার ৮নং জিঙ্গাবাড়ী ইউনিয়নের অন্তর্গত কাপ্তানপুর গ্রামের ৩ শতাধিক পরিবারের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

উক্ত ত্রাণ-সামগ্রী বিতরণকালে অন্যান্যদের মধ্যে শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর দরগাহ গেইট শাখার ব্যবস্থাপক মোঃ তোফায়েল ইয়াকুব, সিলেট শাখার ব্যবস্থাপক মোঃ খুরশীদ আলম, সুবিদবাজার শাখার ব্যবস্থাপক মো. মোদাব্বির আহমেদ, সুবিদবাজার শাখার উপ-ব্যবস্থাপক মোঃ শামিম আহমেদ, বিয়ানীবাজার শাখার ব্যবস্থাপক মোঃ কায়েস উদ্দিন চৌধুরী, ব্যাংকের অন্যান্য কর্মকর্তাবৃন্দ হোসেন আহমদ, সিরাজ উদ্দিন ও দিদার মোরশেদ, স্থানীয় ছৈলা আফজালাবাদ ইউনিয়ন এর চেয়ারম্যান গিয়াস আহমেদ, পরিমল চন্দ্র নাথ, এনজিও কর্মকর্তা প্রদীপ রঞ্জন দাস, স্থানীয় প্রাইমারি স্কুলের প্রদান শিক্ষক জনাব বারিন্দ্র দাস সজীব, স্থানীয় জামিয়া ইসলামিয়া ইউসুফিয়া ফাজিল মাদ্রাসা তালবাড়ির শিক্ষক মাওলানা কামাল উদ্দিন, কাপ্তানপুর জাগরণ সমাজকল্যাণ তরুণ সংঘের সভাপতি আব্দুল গনি ও সেক্রেটারী আবুল বাশার, সাবেক সভাপতি জাহাঙ্গীর আলম-সহ স্থানীয় জনপ্রতিনিধি ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ