রবিবার, ২২শে সেপ্টেম্বর ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

স্পর্শিয়ার বিয়ে বয়স ৩০ হলে

প্রকাশঃ

স্পর্শিয়ার জন্মদিন আজ। জীবনের কত বসন্ত পাড়ি দিলেন? এই প্রশ্ন করার আগেই নায়িকার উত্তর, ২৮ বছর পূর্ণ করলাম।

এবারের জন্মদিন অর্চিতা স্পর্শিয়ার জন্য বিশেষ। এই বিশেষ হওয়ার কারণ জন্মদিনের দিন ব্যবসায় নাম লিখিয়েছেন তিনি। শুরু করেছেন ‘টাচড বাই স্পর্শিয়া’ নামে অনলাইন ভিত্তিক পোশাক বিক্রির প্রতিষ্ঠান। যেখানে পাওয়া যাবে নারীদের পোশাক; পরবর্তীতে যুক্ত হবে জুয়েলারি সামগ্রী।

রাজধানীর অদূরে আশুলিয়ায় কাছের মানুষদের নিয়ে জন্মদিন উদযাপন করছেন স্পর্শিয়া। সেখানে উপস্থিত সাংবাদিকদের অর্চিতা স্পর্শিয়া জানিয়েছেন, ‘আলোকিত শিশু নামের একটি সেচ্ছাসেবী সংগঠনের সঙ্গে যুক্ত হয়েছি। এই সংগঠনের সকল কার্যক্রমে আমাকে দেখা যাবে। এছাড়া আমার নতুন ব্যবসা প্রতিষ্ঠান থেকে আয়ের ১০ ভাগ আমি এই সংগঠনে দেব।’

প্রেম নিয়ে প্রশ্ন কৌশলে এড়িয়ে গেলেও নায়িকা জানিয়েছেন বিয়ের সময়। এই প্রসঙ্গে স্পর্শিয়ার ভাষ্য, ‘বিয়ের জন্য আমি আমার মায়ের কাছে দুই বছরের সময় চেয়েছি।’ সেই চেয়ে নেওয়া সময় পরিবর্তন না হলে ৩০ বছর বয়সে বিয়ের বাদ্য বাজবে নায়িকার।

অর্চিতা স্পর্শিয়ার সবশেষ মুক্তি প্রাপ্ত সিনেমা ‘নবাব এলএলবি’। নতুন সিনেমায় দেখা যাচ্ছে না কেন? স্পর্শিয়ার উত্তর বলেন, “আমি তো আগেই কাজ কমিয়ে দিয়েছি। ভাল গল্প পেলে আর সেটা পছন্দ হলেই তবে কাজ করি। বর্তমানে ‘ক্ষমা নেই’ নামে একটি সিনেমার শুটিং করছি, ইতোমধ্যে প্রথম লটের শুটিং শেষ হয়েছে, শিগগির দ্বিতীয় লটের শুটিং শুরু হবে। ফেব্রুয়ারি থেকে দুটি সিনেমার শুটিং আছে। আমার কাজ চলছে, কিন্তু রিলিজগুলো আটকে আছে।”

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ