বুধবার, ৯ই অক্টোবর ২০২৪ খ্রিস্টাব্দ, ২৪শে আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

২৮ অক্টোবর থেকে চেন্নাই ও কলকাতা রুটে ইউএস বাংলার ফ্লাইট শুরু

প্রকাশঃ

আগামী ২৮ অক্টোবর থেকে ঢাকা-চেন্নাই-ঢাকা এবং চট্টগ্রাম-চেন্নাই-চট্টগ্রাম ও ঢাকা-কলকাতা-ঢাকা রুটে শিডিউল ফ্লাইট চলাচল শুরু করতে যাচ্ছে ইউএস-বাংলা এয়ারলাইন্স।

সোমবার ছাড়া সপ্তাহের ছয় দিন ইউএস-বাংলা এয়ারলাইন্স ঢাকা থেকে সকাল পৌনে ১০টায় কলকাতার উদ্দেশে ছেড়ে যাবে এবং স্থানীয় সময় সকাল সোয়া ১০টায় কলকাতায় অবতরণ করবে। এ ছাড়া কলকাতা থেকে স্থানীয় সময় বেলা ১১টায় ছেড়ে আসবে এবং ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে দুপুর সাড়ে ১২টায় অবতরণ করবে।

ইউএস-বাংলা এয়ারলাইন্স প্রতি সোম, বুধ, শুক্র ও শনিবার সকাল সাড়ে ১০টায় ঢাকা থেকে চেন্নাইয়ের উদ্দেশে ছেড়ে যাবে এবং স্থানীয় সময় দুপুর ১২টা ৪০ মিনিটে চেন্নাইয়ে অবতরণ করবে। একই দিন বেলা দেড়টায় চেন্নাই থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে আসবে এবং বিকেল ৪টা ৪০ মিনিটে ঢাকায় অবতরণ করবে। এ ছাড়া প্রতি মঙ্গল, বৃহস্পতি ও রোববার ঢাকা থেকে চট্টগ্রাম হয়ে চেন্নাই ও চেন্নাই থেকে চট্টগ্রাম হয়ে ঢাকায় ফ্লাইট পরিচালনা করবে বেসরকারি এয়ারলাইন্সটি।

উল্লিখিত দিনে ঢাকা থেকে সকাল ৯টায় এবং চট্টগ্রাম থেকে সকাল সাড়ে ১০টায় চেন্নাইয়ের উদ্দেশে ছেড়ে যাবে এবং চেন্নাই থেকে চট্টগ্রামের উদ্দেশে বেলা দেড়টায় ছেড়ে আসবে এবং চট্টগ্রামে বিকেল ৪টা ৪০ মিনিটে ও ঢাকায় সন্ধ্যা ৬টা ১৫ মিনিটে পৌঁছাবে বলে এয়ারলাইন্সের পক্ষ থেকে জানানো হয়েছে।

শেয়ার করুনঃ

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ