সোমবার, ২৩শে সেপ্টেম্বর ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ফতুল্লায় ৪ জন দগ্ধ

প্রকাশঃ

নারায়ণগঞ্জের ফতুল্লায় একটি ভবনে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নারীসহ ৪ জন দগ্ধ হয়েছেন। তাদের উদ্ধার করে শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।  শনিবার (৪ ডিসেম্বর) রাত সাড়ে ১১টার দিকে সদর উপজেলার বিলাসনগর এলাকায় এ ঘটনা ঘটে।

সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধরা হলেন- মিলন হোসেন (২৬), ওসমান গণি (২৫), সাহেদ মিয়া (৩০) ও চায়না বেগম (৩৭)। তারা সবাই পোশাক কারখানার শ্রমিক।

প্রত্যক্ষ্যদর্শীরা জানান, ছয় তলা ভবনের ৫ তলায় হঠাৎ বিকট শব্দে গ্যাস সিলিন্ডারে বিস্ফোরণ ঘটে। এতে ফ্ল্যাটে আগুন ধরে যায়। হঠাৎ আগুনে মিলন হোসেন দগ্ধ হন। তাকে উদ্ধার করতে গিয়ে পাশের ফ্লাটের একই পরিবারের নারীসহ আরও ৩ জন দগ্ধ হয়েছেন। পরে এলাকাবাসী গিয়ে তাদের উদ্ধার করে রাজধানীর শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠানো হয়৷ দগ্ধ চারজনের মধ্যে মিলন হোসেনের অবস্থা আঙ্কাজনক বলে জানায় স্থানীয়রা।

আরও পড়ুন : ১২ কেজি এলপিজির দাম কমে হলো ১ হাজার ২২৮ টাকা

ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের নারায়ণগঞ্জের উপ-পরিচালক আব্দুল্লাহ আল আরেফীন জানান, গ্যাস সিলিন্ডারের পাইপ লিকেজ থেকে গ্যাস বেরিয়ে রুম ভর্তি ছিল। তারা কর্মস্থল থেকে এসে চুলা ধরানোর সময় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

ফতুল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রাকিবুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, স্থানীয়রা দগ্ধদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ