অগ্রণী ব্যাংক ট্রেনিং ইনস্টিটিউট কর্তৃক ওয়েবিনার এর মধ্যমে ২৬/০৬/২০২১ তারিখে ব্যাংকের ২৫০ টি শাখার শাখা ব্যবস্থাপকের অংশগ্রহনে ‘Reshaping Behavioral Pattern for giving Personalized Services’ শীর্ষক একটি একদিনের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে অগ্রনী ব্যাংক লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও মোহম্মদ শামস্-উল ইসলাম উপস্থিত থেকে কর্মশালার উদ্ভোধন করেন। উদ্ভোধনী বক্তৃতায় তিনি ব্যাংকের পার্সোনালাইজড সেবা প্রদানের ক্ষেত্রে তাঁর ইনোভেটিভ আইডিয়া সমূহ তুলে ধরেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অগ্রনী ব্যাংক লিমিটেড এর মহাব্যবস্থাপক (সিএফও এবং হেড অব আইসিসি) মোঃ মনোয়ার হোসেন, এফসিএ।
প্রধান বক্তা হিসেবে স্টেট ব্যাংক ইনস্টিটিউট অব লিডারশিপ, কোলকাতা, ইন্ডিয়া এর ডিন প্রফেসর ড. নারায়ন কৃষ্ণ কুমার কাস্টমারদের পার্সোনালাইজড সেবা প্রদানের গুরুত্বপূর্ণ স্কিল এবং কাস্টমারদের মনস্তাত্বিক প্রভাব বিষয়ে বিস্তারিত আলোচনা করেন। এছাড়াও বিশেষ বক্তা হিসেবে বিআইবিএম, ঢাকা এর প্রফেসর ড. শাহ মোঃ আহসান হাবীব কাস্টমারদের চাহিদা মূল্যায়ন কৌশল এবং ম্যানেজমেন্ট প্রক্রিয়া নিয়ে আলোচনা করেন।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অগ্রণী ব্যাংক ট্রেনিং ইনস্টিটিউটের উপ-মহাব্যবস্থাপক ও পরিচালক সুপ্রভা সাঈদ।