শনিবার, ২১শে সেপ্টেম্বর ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

ঢাকা-কুয়ালালামপুর এবং সিলেট-কক্সবাজার রুটে বিমানের ফ্লাইট পুনরায় চালু

সৈয়দপুর-কক্সবাজার রুটে ফ্লাইট বাড়ছে

প্রকাশঃ

০২ নভেম্বর, ২০২১ তারিখ থেকে ঢাকা-কুয়ালালামপুর এবং সিলেট-কক্সবাজার রুটে বিমানের ফ্লাইট পুনরায় চালু হচ্ছে। পাশাপাশি ০৩ নভেম্বর থেকে সৈয়দপুর-কক্সবাজার-সৈয়দপুর রুটে ফ্লাইট সংখ্যা বৃদ্ধি করছে বিমান।
মালয়েশিয়া কর্তৃক বাংলাদেশ থেকে যাত্রী পরিবহনের ক্ষেত্রে বিধিনিষেধ শিথিল করায় বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ঢাকা-কুয়ালালামপুর রুটে পুনরায় যাত্রী পরিবহন শুরু করতে যাচ্ছে। ০২ নভেম্বর, ২০২১ তারিখ ঢাকা থেকে সপ্তাহে প্রতি মঙ্গলবার, বৃহস্পতিবার, শুক্রবার ও রবিবার স্থানীয় সময় সন্ধ্যা ০৭:১৫ টায় কুয়ালালামপুরের উদ্দেশে বিমানের ফ্লাইট ছেড়ে যাবে এবং কুয়ালালামপুর থেকে সপ্তাহে প্রতি বুধবার, শুক্রবার, শনিবার ও সোমবার স্থানীয় সময় রাত ২:৩০ টায় ঢাকার উদ্দেশে যাত্রা করবে। সর্বশেষ গত ০৭ মে থেকে বাংলাদেশ হতে কুয়ালালামপুর রুটে যাত্রী পরিবহন বন্ধ ছিল তবে মালয়েশিয়া থেকে যাত্রীরা বাংলাদেশে আসতে পারতেন।

৩১ অক্টোবর, ২০২১ থেকে কার্যকর হওয়া শীতকালীন সূচির অংশ হিসেবে আগামী ০২ নভেম্বর থেকে সিলেট-কক্সবাজার রুটে বিমানের সরাসরি ফ্লাইট পুনরায় চালু হচ্ছে। সিলেট থেকে সপ্তাহে প্রতি মঙ্গলবার দুপুর ১২:৪৫ টায় এবং বৃহস্পতিবার দুপুর ১২:০০ টায় বিমানের ফ্লাইট কক্সবাজারের উদ্দেশে ছেড়ে যাবে এবং কক্সবাজার থেকে সপ্তাহে প্রতি রবিবার দুপুর ১:৩০ টায় এবং মঙ্গলবার দুপুর ২:৪৫ টায় সিলেটের উদ্দেশে ছেড়ে যাবে।
শীতকালীন সূচিতে সৈয়দপুর-কক্সবাজার-সৈয়দপুর রুটে বিমানের ফ্লাইট সংখ্যা বৃদ্ধি করা হয়েছে। সপ্তাহে একদিনের পরিবর্তে আগামী ০৩ নভেম্বর হতে সৈয়দপুর থেকে সপ্তাহে প্রতি বুধবার ও বৃহস্পতিবার সকাল ১০:২০ টায় বিমানের ফ্লাইট কক্সবাজারের উদ্দেশে ছেড়ে যাবে এবং কক্সবাজার থেকে সপ্তাহে প্রতি শনিবার ও রবিবার দুপুর ২:০০ টায় সৈয়দপুরের উদ্দেশে ছেড়ে যাবে।

সম্মানিত যাত্রীগণ বিমানের যে কোন সেলস্ অফিস, বলাকাস্থ প্রধান কার্যালয়ের সেলস্ সেন্টার (২৪/৭): মোবাইল নং-০১৭৭৭৭১৫৬৩০-৩১, ফোন: +৮৮-০২-৮৯০১৬০০ এক্সটেনশন ২১৩৫/২১৩৬, বিমান কল সেন্টার ০১৯৯০৯৯৭৯৯৭ এবং অনুমোদিত ট্রাভেল এজেন্সির মাধ্যমে টিকেট ক্রয় করতে পারবেন।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ