শনিবার, ৫ই অক্টোবর ২০২৪ খ্রিস্টাব্দ, ২০শে আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

এক্সিম ব্যাংকের নির্বাহী ও কর্মকর্তাদের মিলনমেলা ২০২২ অনুষ্ঠিত

প্রকাশঃ

মুজিব শতবর্ষের সমাপ্তি এবং বাংলাদেশের সুবর্ণজয়ন্তী উপলক্ষে ‘মুজিব শতবর্ষ ও বংলাদেশের সুবর্ণজয়ন্তীর প্রেরণায় এক্সিম ব্যাংক’ প্রতিপাদ্যকে সামনে রেখে ব্যাংকের নির্বাহী ও কর্মকর্তাদের নিয়ে এক বিশেষ মিলনমেলার আয়োজন করলো এক্সপোর্ট ইমপোর্ট ব্যাংক অব বাংলাদেশ লিমিটেড।

১ জানুয়ারি ২০২২, শনিবার ঢাকার বাংলাদেশ আর্মি স্টেডিয়ামে আয়োজিত আড়ম্বরপূর্ণ দিনব্যাপী এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি, এমপি। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এক্সিম ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মোঃ নজরুল ইসলাম মজুমদার। এ সময় শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন এক্সিম ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এক্সিম ব্যাংকের পরিচালনা পর্ষদের সদস্য মোহাম্মদ আব্দুল্লাহ, মোঃ নূরুল আমিন ফারুক, অঞ্জন কুমার সাহা, মেজর (অব.) খন্দকার নূরুল আফসার, লে. কর্নেল (অব.) সিরাজুল ইসলাম বীরপ্রতিক (বার), রঞ্জন চৌধুরী, খন্দকার মোঃ সাইফুল আলম, মোহাম্মদ শহিদুল্লাহ, ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোঃ ফিরোজ হোসেন, মোঃ হুমায়ূন কবির, শাহ্ মোঃ আব্দুল বারী উপব্যবস্থাপনা পরিচালক মোঃ শেখ বশিরুল ইসলাম, মাকসুদা খানম এবং জসীম উদ্দীন ভুঁইয়াসহ ব্যাংকের সকল নির্বাহী ও কর্মকর্তাবৃন্দ।

দিনব্যাপী বর্ণিল ও ব্যতিক্রমী এই আয়োজনে ছিল ব্যাংকের নিবার্হী ও কর্মকর্তাদের বিভিন্ন ধরনের খেলাধুলা ও সাংস্কৃতিক পরিবেশনা।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ