রবিবার, ২২শে সেপ্টেম্বর ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

ঢাকা ব্যাংক বিজয় দিবস কাপ গলফ টুর্নামেন্ট-২০২২ এর উদ্ভোধন

প্রকাশঃ

আজ ১০ ডিসেম্বর ২০২২, জনাব এমরানুল হক, ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা, ঢাকা ব্যাংক লিমিটেড এবং মেজর জেনারেল মোঃ মোশফেকুর রহমান, এসজিপি, এসইউপি, এনডিসি, পিএসসি, এডজুটেন্ট জেনারেল, বাংলাদেশ সেনাবাহিনী ও প্রেসিডেন্ট, আর্মি গলফ ক্লাব টি অফের মাধ্যমে ব্রিগেডিয়ার জেনারেল মোঃ আহসানুল হক মিয়া (অবঃ), এনডিসি, ভাইস প্রেসিডেন্ট, আর্মি গলফ ক্লাব, এর উপস্থিতিতে আনুষ্ঠানিকভাবে ৮ম ঢাকা ব্যাংক বিজয় দিবস কাপ গলফ টুর্নামেন্ট-২০২২ এর উদ্ভোধন করেন।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ব্রিগেডিয়ার জেনারেল সায়েদ আহমেদ আলী, পিবিজিএম, এনডিসি, অব:, প্রধান নির্বাহী অফিসার, লে: কর্নেল মোঃ গোলাম মঞ্জুর সিদ্দিকী, পরিচালক (স্পোর্টস এন্ড ফ্যাসিলিটিস) ও সদস্য সচিব, আর্মি গলফ ক্লাব ও ঢাকা ব্যাংক ফাউন্ডেশন সিইও জনাব আরহাম মাসুদুল হক সহ ঢাকা ব্যাংকের অন্যান্য উচ্চ পদস্থ কর্মকর্তা, গলফার ও আর্মি গলফ ক্লাবের অন্যান্য সদস্যরা ও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এই টুর্নামেন্ট টি উদ্ভোধনের মধ্যে দিয়ে ঢাকা ব্যাংক ৮ম বারের মত আর্মি গলফ ক্লাবের সহযোগী প্রতিষ্ঠান হিসেবে ৮ম ভিক্টোরি ডে কাপ গলফ টুর্নামেন্ট টির উদ্ভোদন করে। বিজয় দিবস সামনে রেখে বিজয় দিবস উদযাপন এর অংশ হিসেবে এবং মুক্তিযুদ্ধের চেতনা কে উদজীবিত করতে ঢাকা ব্যাংক লিমিটেড মুক্তিযুদ্ধা গলফার দের এই টূর্নামেন্ট এর মাধ্যমে সম্মানিত করবে।

উল্লেখ্য, এই অসাধারণ টুর্নামেন্টে দেশ-বিদেশের ৭৫৩ জন গলফার অংশগ্রহণ করেন। সিনিয়র, জুনিয়র, রেগুলার, লেডিস এবং ভেটেরান সহ মোট পাঁচটি ক্যাটাগরিতে এই টুর্নামেন্টটি অনুষ্ঠিত হয়।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ