শনিবার, ২১শে সেপ্টেম্বর ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

এক্সিম ব্যাংকের বাৎসরিক ব্যবসা উন্নয়ন সম্মেলন ২০২৩ অনুষ্ঠিত

প্রকাশঃ

২০২২ সালে ব্যাংকের সামগ্রিক আর্থিক ফলাফল বিশ্লেষণ এবং নতুন বছরের জন্য ব্যবসায়িক পরিকল্পনা প্রণয়নের লক্ষ্যে ‘বাৎসরিক ব্যবসা উন্নয়ন সম্মেলন ২০২৩’ শীর্ষক দিনব্যাপী এক সম্মেলন আজ (২১ জানুয়ারি, ২০২৩) ব্যাংকের প্রধান কার্যালয় এক্সিম ব্যাংক টাওয়ারের মাল্টি পারপাস হলে অনুষ্ঠিত হয়।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের চেয়ারম্যান মোঃ নজরুল ইসলাম মজুমদার এবং সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ ফিরোজ হোসেন। এ সময় আরও উপস্থিত ছিলেন ব্যাংকের পরিচালনা পর্ষদের সদস্য মোঃ নুরুল আমিন ফারুক, মোঃ নাজমুস সালেহিন, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোঃ হুমায়ূন কবির, শাহ্ মোঃ আব্দুল বারী, উপব্যবস্থাপনা পরিচালক মোঃ শেখ বশিরুল ইসলাম, মোহাঃ জসীম উদ্দীন ভুঁঞা এবং মাকসুদা খানম। সম্মেলনে আরও উপস্থিত ছিলেন এক্সিম ব্যাংকের সকল শাখা ব্যবস্থাপকসহ আঞ্চলিক ব্যবস্থাপকগণ।

প্রধান অতিথির বক্তব্যে ব্যাংকের চেয়ারম্যান মোঃ নজরুল ইসলাম মজুমদার চলতি বছরে কাঙ্ক্ষিত ফলাফল অর্জনে সকল শাখা ব্যবস্থাপকদের নিয়মতান্ত্রিকভাবে ও সততার সাথে ব্যাংকিং কার্যক্রম পরিচালনা করার পরামর্শ দেন।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ ফিরোজ হোসেন ব্যাংকের সার্বিক কার্যক্রম, ব্যবসায়িক সম্ভাবনা ও প্রতিকুলতা নিয়ে আলোচনা করেন। তিনি বর্তমান পরিস্থিতিতে কিভাবে কাঙ্খিত ফলাফল অর্জন করা যায় সে বিষয়ে সুস্পষ্ট দিকনির্দেশনা প্রদান করেন এবং ব্যবসার ক্ষেত্র প্রসারিত করার জন্য ব্যাংক কর্তৃক গৃহীত বিভিন্ন উদ্যোগের বিষয়ও তুলে ধরেন।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ