শনিবার, ২১শে সেপ্টেম্বর ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড ও উৎসব গ্রুপের অনলাইন সেবা দানকারী সহযোগী প্রতিষ্ঠান দেশবিদেশে এর মধ্যে চুক্তি স্বাক্ষরিত

প্রকাশঃ

শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড ও উৎসব গ্রুপের অনলাইন সেবা দানকারী সহযোগী প্রতিষ্ঠান দেশবিদেশে এর মধ্যে ১৯ মার্চ ২০২৩ইং তারিখে রাজধানীর গুলশান এভিনিউতে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর করপোরেট প্রধান কার্যালয়ে এক চুক্তি স্বাক্ষরিত হয়। শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব মোসলেহ উদ্দীন আহমেদ এবং ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক জনাব আব্দুল আজিজ এর উপস্থিতিতে কার্ড ডিভিশনের প্রধান জনাব মোঃ মারুফুর রহমান খান এবং উৎসব গ্রুপের সহযোগী প্রতিষ্ঠান দেশবিদেশে এর এভিপি জনাব মোঃ আরিফুল হক নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে উক্ত চুক্তিতে স্বাক্ষর করেন।

উক্ত চুক্তির ফলে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর কর্মকর্তাবৃন্দ এবং কার্ড হোল্ডারগণ বাংলাদেশ থেকে বিশ্বের যেকোন দেশে বিশেষ করে যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, কানাডা এবং অষ্ট্রেলিয়াতে বসবাসরত তাদের প্রিয়জনদের নিকট পণ্য পাঠানোর ক্ষেত্রে সর্বোচ্চ ১০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট সুবিধা পাবেন। উক্ত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এবং উৎসব গ্রুপের সহযোগী প্রতিষ্ঠান দেশবিদেশে এর অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ