শনিবার, ২৯শে জুন ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

অগ্রযাত্রা’র ১১ বছর পূর্ণ করলো মেঘনা ব্যাংক পিএলসি.

প্রকাশঃ

মেঘনা ব্যাংকের অগ্রযাত্রা’র ১১তম প্রতিষ্ঠাবার্ষিকী ব্যাংকের প্রধান কার্যালয় গুলশান, ঢাকায় অনুষ্ঠিত হয়েছে। ৯ই মে ২০২৪, বৃহস্পতিবার মেঘনা ব্যাংকের মাননীয় চেয়ারম্যান ও প্রতিষ্ঠাতা জনাব এইচ এন আশিকুর রহমান ব্যাংকের “প্রতিষ্ঠা বার্ষিকী” অনুষ্ঠানের উদ্বোধন করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মেঘনা ব্যাংকের ভাইস চেয়ারম্যান মিসেস ইমরানা জামান চৌধুরী, নির্বাহী কমিটির চেয়ারম্যান জনাব জাভেদ কায়সার আলী, পরিচালক প্রফেসর ডা. মোঃ জোনাইদ শফিক। এ সময় মেঘনা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জনাব কাজী আহ্সান খলিল সহ ব্যাংকের ঊর্দ্ধতন কর্মকর্তাবৃন্দও উপস্থিত ছিলেন।

মেঘনা ব্যাংকের মাননীয় চেয়ারম্যান এবং সম্মানিত পরিচালকবৃন্দ একাদশ প্রতিষ্ঠা বার্ষিকীতে ব্যাংকের পাশে থেকে সহযোগিতার হাত বাড়িয়ে দেয়ার জন্য শেয়ারহোল্ডারগণ, গ্রাহকবৃন্দ, শুভাকাক্সক্ষী এবং নিয়ন্ত্রকসংস্থা’র প্রতি আন্তরিক ধন্যবাদ এবং কৃতজ্ঞতা প্রকাশ করেন। এছাড়া ব্যাংকের উন্নয়ন-অংশীদার বর্তমান এবং সাবেক কর্মকর্তাদের অবদানের কথা স্মরণ করে তাদেরও ধন্যবাদ জানিয়েছেন মেঘনা ব্যাংকের পরিচালনা পর্ষদ।

প্রতিষ্টা বার্ষিকী উপলক্ষ্যে মেঘনা ব্যাংক স্বেচ্ছায় রক্তদান কর্মসুচী’র আয়োজন করে এবং কর্মকর্তা / কর্মচারীদের জন্য লং সার্ভিস অ্যাওয়ার্ড প্রদান করে।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ