শুক্রবার, ২৮শে জুন ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক ও ইকোটেক অর্গানিক গার্ডেন এর মধ্যে চুক্তি স্বাক্ষর

প্রকাশঃ

আল-আরাফাহ ইসলামী ব্যাংক পিএলসি. ও ইকোটেক অর্গানিক গার্ডেন লিমিটেড এর মধ্যে একটি সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে। ২৭ মে, ২০২৪ সোমবার ব্যাংকের প্রধান কার্যালয়ে আয়োজিত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (চলতি দায়িত্ব) শাব্বির আহমেদ। আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক মোঃ মাহমুদুর রহমান ও ইকোটেক অর্গানিক গার্ডেন লিমিটেডের চেয়ারম্যান ও ম্যানেজিং ডিরেক্টর জাহিদুল ইসলাম চাকলাদার নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন।

এ চুক্তির ফলে এআইবিপিএলসি-এর ‘এআরডিপি’ এবং ইকোটেক অর্গানিক গার্ডেন লিমিটেডের ‘কৃষিছাতা’ সম্মিলিতিভাবে কৃষি ফসল উৎপাদন ও বিপণনের ক্ষেত্রে কৃষকদের সার্বিক সহযোগিতাসহ দেশের কৃষি উন্নয়নে ভূমিকা রাখবে।

অনুষ্ঠানে ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক ফজলুর রহমান চৌধুরী, বগুড়া জোনাল হেড ও এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট আ ন ম মফিদুল ইসলাম, এআরডিপি প্রধান মোঃ মাহমুদ রিয়াদ, ইকোটেক অর্গানিক গার্ডেন লিমিটেড ও কৃষিছাতার বিজনেস কোঅর্ডিনেটর কৃষিবিদ এস এ এম সানোয়ার হোসেন এবং উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ