বৃহস্পতিবার, ২৭শে জুন ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

শাহ্জালাল ইসলামী ব্যাংক পিএলসি এবং ক্ষুদ্র ও মাঝারি শিল্প (এসএমই) ফাউন্ডেশন এর মধ্যে একটি অংশগ্রহণমূলক চুক্তি স্বাক্ষরিত

প্রকাশঃ

ক্ষুদ্র ও মাঝারি শিল্প (এসএমই) ফাউন্ডেশনের ক্রেডিট হোলসেলিং কর্মসূচির আওতায় সরকার প্রদত্ত “রিভলভিং ফান্ড” হতে ৩য় দফায় দেশব্যাপী উৎপাদন ও সেবা খাতের উদ্যোক্তাসহ ক্লাস্টার, ক্লায়েন্টেল ও অ্যাসোসিয়েশন সদস্য উদ্যোক্তা এবং নারী উদ্যোক্তাদের মাঝে সহজ শর্তে বিনিয়োগ বিতরণের নিমিত্তে এসএমই ফাউন্ডেশনের চেয়ারপার্সন অধ্যাপক ড. মোঃ মাসুদুর রহমান এর সভাপতিত্বে রাজধানীর একটি হোটেলে শাহ্জালাল ইসলামী ব্যাংক পিএলসি এবং ক্ষুদ্র ও মাঝারি শিল্প (এসএমই) ফাউন্ডেশন এর মধ্যে অংশগ্রহণমূলক চুক্তি স্বাক্ষরিত হয়।

শাহ্জালাল ইসলামী ব্যাংক পিএলসি এর ব্যবস্থাপনা পরিচালক জনাব মোসলেহ উদ্দীন আহমেদ এবং এসএমই ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক (অতিরিক্ত দায়িত্ব) জনাব সালাহউদ্দিন মাহমুদ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে উক্ত চুক্তিতে স্বাক্ষর করেন। পরবর্তীতে বাংলাদেশ সরকারের শিল্প মন্ত্রণালয়ের সিনিয়র সচিব জাকিয়া সুলতানা এর উপস্থিতিতে শাহ্জালাল ইসলামী ব্যাংক পিএলসি এর উপ-ব্যবস্থাপনা পরিচালক জনাব এম. এম. সাইফুল ইসলাম এবং এসএমই ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক জনাব সালাহউদ্দিন মাহমুদ উক্ত চুক্তি পত্র হস্তান্তর করেন।

উক্ত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের সচিব মোঃ আবদুর রহমান খান, এফসিএমএ এবং শাহ্জালাল ইসলামী ব্যাংকের এসএমই ও কৃষি বিনিয়োগ বিভাগের প্রধান জনাব মোঃ আব্দুর রহিমসহ ২৩ টি ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের উর্ধতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ