মঙ্গলবার, ১৮ই জুন ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

ন্যাশনাল ব্যাংকের প্রথম বাংলা কিউআর মার্চেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন

প্রকাশঃ

ন্যাশনাল ব্যাংকের প্রথম বাংলা কিউআর মার্চেন্ট গত ১৩ জুন ২০২৪ মিরপুরের বেনারসী পল্লীতে উদ্বোধন হলো । ঢাকার মিরপুরের বেনারসী পল্লীতে অবস্থিত বেনারসী কুঠীতে আনুষ্ঠানিকভাবে বাংলা কিউআর মার্চেন্টের উদ্বোধন করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. তৌহিদুল আলম খান। এসময় ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক ইমরান আহমেদ, তথ্য-প্রযুক্তি বিভাগের প্রধান ও এসইভিপি কাজী কামাল উদ্দিন আহমেদ, বেনারসী কুঠীর সত্ত্বাধিকারী হারুন উর রশীদ সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

এসময় ন্যাশনাল ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. তৌহিদুল আলম খান বেনারসী কুঠী থেকে প্রোডাক্ট ক্রয় করে বাংলা কিউআর এর মাধ্যমে পেমেন্ট সম্পন্ন করেন।

উল্লেখ্য, গত ১১ জুন ২০২৪ ন্যাশনাল ব্যাংকে বাংলা কিউআর সেবার আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়। ন্যাশনাল ব্যাংক একই সঙ্গে বাংলা কিউআর একোয়ারিং ও বাংলা কিউআর ইস্যুইং করছে। ফলে এর মাধ্যমে একদিকে যেমন ন্যাশনাল ব্যাংকের গ্রাহকগণ অ্যাপ ব্যবহারের মাধ্যমে বাংলা কিউআর ব্যবহার করে সহজেই যাবতীয় কেনাকাটা করতে পারবেন। অপরদিকে অন্য ব্যাংকের গ্রাহকগণও ন্যাশনাল ব্যাংক একোয়ার্ড বিভিন্ন মার্চেন্ট পয়েন্টে বাংলা কিউআর কোডের মাধ্যমে নিশ্চিন্তে কেনাকাটা করতে পারবেন।

 

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ