শনিবার, ২৯শে জুন ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

বঙ্গবন্ধু পরিষদ জনতা ব্যাংক পিএলসির নতুন প্রাতিষ্ঠানিক কমিটি

প্রকাশঃ

বঙ্গবন্ধু পরিষদ জনতা ব্যাংক পিএলসির নতুন প্রাতিষ্ঠানিক কমিটি গঠন করা হয়েছে। নবগঠিত কমিটির সভাপতি কৃষিবিদ মোঃ আশরাফুল হক ভুইয়া শরীফ এবং সাধারণ সম্পাদক হিসাবে মোঃ আনিছুর রহমান নির্বাচিত হয়েছেন।

কমিটির অন্য সদস্যরা হলেন উপদেষ্টা মোঃ আশরাফুল আলম-জিএম, ফিরোজ আলম-ডিজিএম,আব্দুল হাই মিঞা-ডিজিএম, প্রকাশ চন্দ্র বর্মন-ডিজিএম, রুবেল আহমেদ-ডিজিএম এবং সহসভাপতি হিসেবে শাখাওয়াত, সাগর, ইউসুফ জুয়েল, জুয়েল খানম, মহেন্দ্র নাথ, শামীম আহমেদ, রতন কুমার, রাশেদুল, মাহমুদুর রহমান, মাইনুদ্দিন, দিপু, দেলওয়ার, রিপন, জসিম, কামাল, সাজেদুল, আমিন খান, জাহিদুল, মাহবুব ও বাশার নির্বাচিত হন।

যুগ্ম সাধারণ সম্পাদক হন রাজেশ, বাসার, সুমন ফকির, আছাদুল, মোজাম্মেল, আশরাফ, মাসুদ রানা, ইসমাইল, সাবরিনা, হাবীব এবং সহ সাধারণ সম্পাদক হিসেবে সুমন, ইয়াসীন, মামুন, ই¯্রাফিল, মনিরুল, সুমন, মাহাবুবুর, মোস্তাফিজুর, মামুনুর, ইউনূস, জিয়াউল, নীল কমল, দেলোয়ার, ফয়সাল, কবির, নুরুল এবং নাজমুল।

এ কমিটির সাংগঠনিক সম্পাদক হিসেবে হিমেল, রাহাত, ছালামী ও নছর উদ্দিন দপ্তর সম্পাদক শাহ আল মামুন, প্রচার সম্পাদক নিমাই সরকার ক্রীড়া সম্পাদক আশিকুর সাংস্কৃতিক সম্পাদক রেজাউল, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক রেজাউল্লাহ সমাজ কল্যাণ সম্পাদক সারোয়ার শিক্ষা ও তথ্য সম্পাদক জহির উদ্দিন আইন বিষয়ক সম্পাদক হুমায়ুন কবির মহিলা বিষয়ক সম্পাদক মাধুরী রানী মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক রফিকুল ধর্ম বিষয়ক সম্পাদক আমিনুল ত্রান বিষয়ক সম্পাদক সাইদুর আইসিটি সম্পাদক সুদর্শন আইচ এবং নির্বাহী সদস্য হিসেবে ফারুক হোসেন, আহসান হাবিব, নোমান, রহিম মোল্লা, ফয়েজ, ইসরাইল, আলম, শহীদুল, আয়ুইব, জয়নাল, ছোবাহান, মতিন ও সাইদ নির্বাচিত হন।

জনতা ব্যাংকের সর্বস্তরের কর্মকর্তা এবং কর্মচারীবৃন্দ নবগঠিত বঙ্গবন্ধু পরিষদ কমিটিকে শুভেচ্ছা জানিয়েছেন।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ