প্রচ্ছদ বিনোদন জয়া আহসান কি বসতে যাচ্ছেন বিয়ের পিঁড়িতে?

জয়া আহসান কি বসতে যাচ্ছেন বিয়ের পিঁড়িতে?

0
জয়া আহসান

জয়া আহসান দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী। ইনস্টাগ্রাম, ফেসবুক- সব জায়গাতেই গুঞ্জন তিনি কি বিয়ে করছেন? মূলত এই দুটি প্ল্যাটফর্ম থেকেই ঘটনার সূত্রপাত। কারণ, জয়ার স্টোরিতে পাওয়া গেছে অনামিকায় আংটিসহ ছবি। চলতি ডিসেম্বরের শুরু থেকেই এটি আঙুলে পরতে দেখা গেছে এই অভিনেত্রীকে।

একটি সূত্র বলছে, বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন জয়া। তবে অন্য আরেকজন জানালেন, গত ১০ ডিসেম্বর অভিনেত্রীর নিউ ইস্কাটনের বাসা সেজেছিল ভিন্ন সাজে। হয়েছে বিয়ের অনুষ্ঠান। তাহলে কি গত শুক্রবারেই বিয়ে করলেন দুই বাংলার বহু দর্শকের হৃদকম্প জয়া?

জয়া আহসান এর এক ঘনিষ্ঠজন বিয়ের বিষয়টি নিশ্চিত করে বলেন, ‌‘‘শুক্রবার (১০ ডিসেম্বর) বিয়ের আয়োজন করা হয়েছিল। যেখানে দুই পরিবারের লোকজন এসেছিলেন। অতিথিদের বেশিরভাগই এসেছেন লন্ডন থেকে। বেশ গোপনীয়তার সঙ্গেই ‘কান্তা’র বিয়েটি সম্পন্ন হয়েছে।’’

হ্যাঁ, বিয়ে করেছেন জয়া আহসানের ছোট বোন কান্তা মাসউদ। বর লন্ডন প্রবাসী। আর সেটির আয়োজনই বেশ সুচারুভাবে ডিসেম্বর থেকে চলেছে তাদের বাসায়। এরপর ১০ ডিসেম্বর শুভ কাজটি সম্পন্ন হয়।

অন্যদিকে, বিষয়টি নিয়ে জয়া আহসানের সঙ্গে হোয়াটসঅ্যাপে যোগাযোগ করা হয়। তিনি নানা প্রসঙ্গে কথা বললেও বিয়ে বা বাগদানের বিষয়ে কোনও উত্তর আসেনি তার তরফ থেকে। তাই তার আংটি রহস্যের সমাধান হতে আরও একটু সময় লাগবে। এর আগেই পাওয়া গেল বোনের বিয়ের খবরটি!

শেয়ার করুনঃ

কোন মন্তব্য নেই

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

Exit mobile version