রবিবার, ২২শে সেপ্টেম্বর ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২তম জন্মদিন ও জাতীয় শিশুদিবসসে অগ্রণী ব্যাংক এর শ্রদ্ধাঞ্জলি

প্রকাশঃ

নিপীড়িত মানুষের মুক্তির মহানায়ক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২তম জন্মদিন ও জাতীয় শিশুদিবসসে উপলক্ষে অগ্রণী ব্যাংক বিভিন্ন কর্মসূচীর মাধ্যমে দিবসটি পালন করছে। দিবস পালনের কর্মসূচীর অংশ হিসেবে সকালে ধানমন্ডির ৩২ নং এ আর্থিক প্রতিষ্ঠান বিভাগের সচিব শেখ মোহাম্মদ সলিম উল্লাহর নেতৃত্বে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক দিয়ে শ্রদ্ধাজ্ঞাপন করেন অগ্রণী ব্যাংক লিমিটেড এর এমডি এবং সিইও মোহম্মদ শামস্-উল ইসলাম। এ সময় তাঁর সঙ্গে ছিলেন উপ-ব্যবস্থাপনা পরিচালক মোঃ হাবিবুর রহমান গাজী, মোঃ আনোয়ারুল ইসলাম, মোঃ মনিরুল ইসলাম, মহাব্যবস্থাপক, উপ-মহাব্যবস্থাপক বৃন্দ সহ অফিসার সমিতি এবং মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড এর নেতৃবৃন্দ। এ সময় তারা বঙ্গবন্ধুর প্রতিকৃতির সামনে দাঁড়িয়ে জাতির পিতার দেওয়া নাম অগ্রণী ব্যাংককে সবার অগ্রে রাখার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

পরবর্তী সময়ে বিকেলে ওয়েবিনারের মাধ্যমে বঙ্গবন্ধুর জীবন ও কর্ম নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন অগ্রণী ব্যাংক চেয়ারম্যান ড. জায়েদ বখত। বিশেষ অতিথি ছিলেন পরিচালকবৃন্দ। অগ্রণী ব্যাংক এমডি এবং সিইও এর সভাপতিত্বে আলোচনায় অংশ নেন উর্ধ্বতন নির্বাহী, কর্মকর্তা বৃন্দ।

এছাড়াও বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীর কর্মসূচীর অংশ হিসেবে মিলাদ মাহফিল, ব্যাংক ভবন আলোকসজ্জা করন ও সারাদেশে সার্কেল, অঞ্চল এবং শাখা পর্যায়েও বিভিন্ন অনুষ্ঠান পালন করা হয়।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ