সোমবার, ২৩শে সেপ্টেম্বর ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

এমটিবি চালু করলো ডিজিটাইজ্ড ব্যাংকিং সেবা ‘এম ইজি’-এর দ্বিতীয় ধাপ

প্রকাশঃ

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি), আই-এক্সিড টেকনোলজী সল্যুশন, একটি শীর্ষ স্থানীয় বৈশ্বিক ফিনটেক কোম্পানী যারা র‌্যাপিড ডিজিটাল ব্যাংকিং ট্রান্সফরমেশন নিয়ে কাজ করে-এর সাথে যৌথ প্রয়াসে, সম্প্রতি গ্রাহকদের জন্য নিয়ে এলো “এম ইজি” সেবার দ্বিতীয় ধাপ। এম ইজি একটি সম্পূর্ণ ডিজিটাইজ্ড সেবা যা গ্রাহকদের দিবে খুব সহজ, উন্নত এবং ঝামেলামুক্ত ডিজিটাল ব্যাংকিং অভিজ্ঞতা। এমটিবি বাংলাদেশে প্রথমবারের মতো সকল রিটেইল গ্রাহকদের জন্য “সহজ ও স্বাচ্ছন্দ্যময় ব্যাংকিং” সুবিধা প্রতিষ্ঠার লক্ষ্যে এই যুগান্তকারী সেবা নিয়ে এসেছে। ব্যাংকিং সেবা খাতে এই অসাধারণ অগ্রগতির মাধ্যমে গ্রাহকরা যেকোনো সময়, যেকোনো স্থান থেকে এমটিবি’র সাথে ব্যাংকিং করতে পারবেন এবং রিটেইল ও কার্ডস্-এর আওতায় বিভিন্ন সেবার সমাহার যেমন – কাসা, ডিপিএস, ডিপোজিট লোন ও ক্রেডিট কার্ড সেবাসমূহ গ্রহণ করতে পারবেন। এর আগে ২০২০ সালে, এমটিবি সম্পূর্ণ ডিজিটাল অন-বোর্ডিং সল্যুশনের মাধ্যমে এই পরিষেবার প্রথম ধাপ চালু করে।

এমটিবি’র ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী, সৈয়দ মাহবুবুর রহমান সম্প্রতি ব্যাংকের প্রধান কার্যালয়, এমটিবি সেন্টার, গুলশান ১, ঢাকায় এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে সেবাটির যাত্রা আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন।

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি)-এর উপ-ব্যবস্থাপনা পরিচালক ও হেড অব আইসিসি, গৌতম প্রসাদ দাস, উপ-ব্যবস্থাপনা পরিচালক ও ক্যামেলকো, রেইস উদ্দীন আহ্মাদ, হেড অব রিটেইল ব্যাংকিং ডিভিশন, মোঃ শাফকাত হোসেন, হেড অব বিজনেস, রিটেইল ব্যাংকিং ডিভিশন, মোঃ তৌফিকুল আলম চৌধুরী, হেড অব ডিজিটাল ব্যাংকিং ডিভিশন, খালিদ হোসেন এবং হেড অব কমিউনিকেশন্স ডিপার্টমেন্ট, আজম খান এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ