রবিবার, ২২শে সেপ্টেম্বর ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

পাঁচ মেয়ে নিয়ে টিভি অনুষ্ঠানে আফ্রিদি

প্রকাশঃ

পাঁচ মেয়েকে নিয়ে প্রথম বারের মতো একটি টিভি অনুষ্ঠানে হাজির হলেন পাকিস্তানের সাবেক অধিনায়ক শহিদ খান আফ্রিদি।

ঈদুল ফিতর উপলক্ষে দেশটির সামা টিভির ‘গেম সেট ম্যাচ’ অনুষ্ঠানে হাজির হন তারা। এ অনুষ্ঠানে আফ্রিদির মেয়েরা মুখ খুলে অনেক কিছুই জানালেন বাবার ভক্তদের।

সামা টিভির অনুষ্ঠানে আফ্রিদির স্ত্রীর উপস্থিতির কথা থাকলেও তিনি ছিলেন না, তবে স্টুডিওতে তাদের সাথে ছিলেন আফ্রিদির এক ভাতিজি।

পাঁচ মেয়েকে একসাথে নিয়ে বুমবুম আফ্রিদি এই প্রথম কোনো টিভি অনুষ্ঠানে। যদিও এর আগে অল্প সময়ের জন্য এক কিংবা দুই মেয়েকে নিয়ে টিভিতে হাজির হওয়ার নজীর তার রয়েছে।

তার পাঁচ মেয়ের বড়জন হলো- আকসা। গত বছর বর্তমান পাকিস্তান জাতীয় দলের অন্যতম সেরা পেসার শাহিন আফ্রিদির সাথে বাগদান সম্পন্ন হয়েছে।

আর সব থেকে ছোট মেয়েটির বয়স মাত্র দুই বছর। যার জন্ম ২০২০ সালের মে মাসে। মেয়েদের নাম হলো- আকসা, আনশা, আরওয়াহ, আজওয়াহ ও আসমারা।

আফ্রিদি ২০০০ সালে নাদিয়া শহিদকে বিয়ে করেন। তাদের কোল আলোকিত করেই এই পাঁচ মেয়ে।

অনুষ্ঠানে মেয়েরা জানায়, তাদের বাবা সবসময় তাদের প্রতি বিশেষ খেয়াল রাখেন। তারা যখন-ই বাবার কাছে কিছুর আবদার করেন, তখন-ই তিনি তাদের আবদার মেটান।

তবে মেয়েদের অভিযোগ, রীতি অনুযায়ী তাদের বাবা তাদের ‘ঈদী’ দেন না; বরং তাদের চাহিদা মতো টাকা দেন তাদের।

শহিদ আফ্রিদি জানান, তার মেয়েদের মধ্যে আকসাটাই ক্রিকেট একটু বেশি পছন্দ করে এবং ক্রিকেট নিয়ে গবেষণাও করে। বাকি মেয়েদের ক্রিকেটের প্রতি বিশেষ ধ্যান-জ্ঞান নেই।

অনুষ্ঠানের এক পর্যায়ে আফ্রিদির ছোট মেয়ে বাবাকে অনুকরণ করে দেখায়। বিশেষত যখন তার বাবা উইকেট পান, তখন কী স্টাইল করেন, সেটাই দেখিয়েছে আসমারা।

তবে তার চতুর্থ মেয়েকে একটু বেশিই হৃদয়বান মনে হলো। কেননা, সে যে ঈদী পায়, তা দিয়ে দেয় তার অন্য বোনদের।

আফ্রিদির মেয়ে আকসা এক প্রশ্নের উত্তরে জানায়, তার ভ্রমণের বেশ শখ। সে নাকি দুবাইয়ে তার সারা জীবন-ই কাটিয়ে দিতে পারে। আরেক মেয়ে বলে, তার শখ তুরস্ক ভ্রমণের।

এক প্রশ্নের উত্তরে আফ্রিদি জানান, তার জানা নেই যে, তার স্ত্রী কিংবা তার মেয়ে শাহিন আফ্রিদিকে ঈদের বখশিশ পাঠিয়েছে কিনা, তবে তার ধারণা- তারা হয়ত খুব শিগগির ঈদী পাঠাবে কিংবা পাঠানোর প্রস্তুতি নিচ্ছে।

সাবেক ক্রিকেটার বলেন, আজকালকার মেয়েরা খুব সচেতন। সব জিনিসই নিজেরাই করে ফেলে। তবে বাবা-মাকে বলে, তারা কিছুই বোঝে না।

প্রথম বারের মতো পাঁচ মেয়েকে নিয়ে টিভি অনুষ্ঠানে আফ্রিদিকে বেশ প্রাণবন্ত দেখা যায়। একইসাথে প্রিয় তারকাকে এভাবে দেখে তার ভক্তরাও সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ আনন্দ প্রকাশ করছে।

শেয়ার করুনঃ

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ