রবিবার, ৬ই অক্টোবর ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

জনতা ব্যাংক লিমিটেড আইটি ফোরামের ‘digit’ ম্যাগাজিনের মোড়ক উন্মোচন

প্রকাশঃ

১২ ডিসেম্বর, ২০২২ রোজ সোমবার সকাল ১১:৩০ ঘটিকায় জনতা ব্যাংক লিমিটেডের সুবর্ণ জয়ন্তী ও ডিজিটাল বাংলাদেশ দিবস উপলক্ষ্যে জনতা ব্যাংক লিমিটেডের আইটি পেশাজীবি সংগঠন জেবিএল আইটি ফোরাম এর ফিনটেক ভিত্তিক প্রথম প্রকাশনা ‘digit’ ম্যাগাজিনের শুভ মোড়ক উন্মোচন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

জনতা ব্যাংক লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ আব্দুছ ছালাম আজাদ উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে উক্ত ম্যাগাজিনের মোড়ক উন্মোচন করেন। মাননীয় ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মহোদয় তার বক্তব্যে ম্যাগাজিনের ভূয়সী প্রশংসা করেন এবং ফোরামকে ধন্যবাদ জ্ঞাপন করেন। পাশাপাশি তিনি অত্র ব্যাংকের আইটি কর্মকর্তাদের কাছ থেকে যুগোপযোগী এবং ইনোভেটিভ আইডিয়া প্রত্যাশা করেন।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে জনতা ব্যাংক লিমিটেডের ডিএমডি জনাব মো: কামরুল আহছান, জনাব মো: গোলাম মরতুজা, জনাম ড. মো: আব্দুল্লাহ আল মামুন, জনাব বিশ্বজিত কর্মকার এবং জনাব মো: নুরুল আলম, এফসিএমএ, এফসিএ (সিএফও) উপস্থিত ছিলেন। জনতা ব্যাংক লিমিটেডের বিভিন্ন শাখা, কার্যালয় ও ডিপার্টমেন্টের বিভিন্ন পর্যায়ের নির্বাহীসহ জেবিএল আইটি ফোরামের সদস্যবৃন্দ জুম প্ল্যাটফর্মের মাধ্যমে এই আয়োজনে সংযুক্ত ছিলেন। এছাড়াও জেবিএল আইটি ফোরামের প্রধান উপদেষ্টা ও জিএম, আইসিটি জনাব মো: নুরুল ইসলাম মজুমদার উক্ত অনুষ্ঠানে তার মূল্যবান বক্তব্য প্রদান করেন ৷

অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন জনাব এলিন ববী, সভাপতি, জেবিএল আইটি ফোরাম। তিনি উপস্থিত অতিথিবৃন্দ কে ধন্যবাদ জানিয়ে সভার সমাপ্তি ঘোষণা করেন।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ