সোমবার, ২৩শে সেপ্টেম্বর ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

মেঘনা ব্যাংক এর “এক্সিলেন্স ইন ক্রেডিট কার্ডস” অ্যাওয়ার্ড অর্জন

প্রকাশঃ

মেঘনা ব্যাংক লিমিটেড বিশ্বব্যাপী স্বীকৃত পেমেন্ট প্রযুক্তি কোম্পানি ভিসা’র কাছ থেকে মর্যাদাপূর্ণ “এক্সিলেন্স ইন ক্রেডিট কার্ডস” অ্যাওয়ার্র্ড পেয়েছে এ্যাসোসিয়েট মেম্বার হিসাবে। সম্প্রতি স্থানীয় একটি পাঁচ তারকা হোটেলে আয়োজিত এই অ্যাওয়ার্ড অনুষ্ঠানে মেঘনা ব্যাংকের প্রধান নির্বাহী এবং ব্যবস্থাপনা পরিচালক জনাব সোহেল আর কে হোসেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় পরিকল্পনা মন্ত্রী জনাব এম এ মান্নান এমপি’র কাছ থেকে পুরস্কার গ্রহণ করেন। মেঘনা ব্যাংক তার গ্রাহকদের কাছে নির্ভরযোগ্য এবং উদ্ভাবনী সেবা প্রদান করার স্বীকৃতি হিসাবেই এই অ্যাওয়ার্ড পেয়েছে।
অনুষ্ঠানে ভিসার কান্ট্রি হেড জনাব সৌম্য বসু সহ বিভিন্ন ব্যাংক, মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস প্রোভাইডার এবং বিভিন্ন প্রতিষ্ঠানের ঊর্দ্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এ সময় মেঘনা ব্যাংক লিমিটেডের প্রধান নির্বাহী এবং ব্যবস্থাপনা পরিচালক জনাব সোহেল আর কে হোসেন এই স্বীকৃতির জন্য কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, “আমরা ভিসা থেকে ‘এক্সিলেন্স ইন ক্রেডিট কার্ডস’ পুরস্কার পেয়ে সম্মানিত বোধ করছি। এই স্বীকৃতি গ্রাহকদের সর্বোত্তম প্রদানের অঙ্গীকারের বহিঃপ্রকাশ। আমরা আমাদের গ্রাহকদের ক্রমবর্ধমান চাহিদা মেটাতে ক্রমাগত উন্নতি এবং উদ্ভাবনের ওপর জোর দিচ্ছি।”

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ