শনিবার, ১১ই মে ২০২৪ খ্রিস্টাব্দ, ২৮শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

নববর্ষে শাহজালালের অভ্যন্তরীণ টার্মিনালের বিমান কাউন্টার আধুনিকায়ন ও সজ্জিতকরণ

প্রকাশঃ

নতুন বছরের শুভাগমন ও বিমানের আসন্ন সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে সেবার মান উত্তরোত্তর বৃদ্ধিকল্পে এবং সম্মানিত যাত্রীগণের সুবিধার্থে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স কর্তৃক হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের কাউন্টার আধুনিকায়ন ও সজ্জিতকরণের মাধ্যমে শুভ উদ্বোধন করা হয়েছে। ২০২১ সালের শেষদিনে অর্থাৎ ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখ বিমানের অভ্যন্তরীণ কাউন্টারকে অত্যাধুনিক সুযোগ-সুবিধার মাধ্যমে নবরূপে সজ্জিতকরণ করা হয়। বোর্ডিং ডেস্ক আধুনিকীকরণসহ অত্যাধুনিক ডিসপ্লে সিস্টেম সংযুক্ত করা হয়েছে। যাত্রীগণ খুব সহজেই ডিসপ্লেতে ফ্লাইট ইনফরমেশন দেখতে পারবেন।
উদ্বোধন অনুষ্ঠানে বিমানের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ড. আবু সালেহ্ মোস্তফা কামাল, হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের নির্বাহী পরিচালক গ্রুপ ক্যাপ্টেন এএইচএম তৌহিদ-উল আহসান, বিমানের পরিচালকবৃন্দ, অন্যান্য এয়ারলাইন্সের কর্মকর্তাগণসহ বিমানের বিভিন্ন স্তরের কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন।
বিমানের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ড. আবু সালেহ্ মোস্তফা কামাল বলেন, “যাত্রীসেবার মান উত্তরোত্তর বৃদ্ধির জন্য আমরা চেষ্টা চালিয়ে যাচ্ছি। নতুন বছরে যাত্রীসেবায় নতুনত্ব আসবে। এরই অংশ হিসেবে বছরের শেষ দিনে অভ্যন্তরীণ টার্মিনালের কাউন্টারকে নবরূপে সজ্জিত করা হয়েছে। যাত্রীরা পূর্বের চেয়ে অধিকতর মানসম্মত সেবা লাভ করবেন।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ