বুধবার, ৩রা জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯শে আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

এক্সিম ব্যাংকের ২২তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

৭.৫% নগদ লভ্যাংশ এবং ২.৫% স্টক ডিভিডেন্ড ঘোষণা

প্রকাশঃ

এক্সিম ব্যাংকের ২২তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) আজ (২৯ জুন, ২০২১, মঙ্গলবার) এক্সিম ব্যাংক প্রধান কার্যালয় থেকে ভার্চুয়াল প্ল্যাটফর্মের মাধ্যমে অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মোঃ নজরুল ইসলাম মজুমদার।

২২তম বার্ষিক সাধারণ সভায় ৩১ ডিসেম্বর ২০২০ তারিখে সমাপ্ত অর্থ বছরের আর্থিক বিবরণী, নিরীক্ষিত স্থিতিপত্র ও লাভ লোকসান হিসাব নিয়ে বিস্তারিত আলোচনা করে তা গ্রহণ করা হয় এবং উক্ত বছরের জন্য ৭.৫% নগদ লভ্যাংশ এবং ২.৫% স্টক ডিভিডেন্ড ঘোষণা করা হয়।

সভায় উপস্থিত ছিলেন ব্যাংকের পরিচালনা পর্ষদের সদস্য মোঃ নূরুল আমিন ফারুক, অঞ্জন কুমার সাহা, মেজর অবঃ খন্দকার নূরুল আফসার, লে. কর্নেল অবঃ সিরাজুল ইসলাম বীর প্রতিক (বার), রঞ্জন চৌধুরী, খন্দকার মোঃ সাইফুল আলম, অধ্যাপক মোঃ সেকান্দার খান, ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোঃ ফিরোজ হোসেন, উপব্যবস্থাপনা পরিচালক মোঃ হুমায়ূন কবির ও শাহ্ মোঃ আব্দুল বারী এবং কোম্পানি সেক্রেটারি মোঃ মনিরুল ইসলাম।

সাধারণ সভায় অনলাইনে সংযুক্ত শেয়ারহোল্ডারবৃন্দের বিভিন্ন প্রশ্নের সন্তোষজনক ও যথাযথ উত্তর প্রদান করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া। তিনি ব্যাংকের প্রতিটি কার্যক্রমে সহযোগিতা করার জন্য শেয়ারহোল্ডারবৃন্দকে আন্তরিক ধন্যবাদ জানান।

২২তম বার্ষিক সাধারণ সভায় ভার্চুয়ালি উপস্থিত থেকে বিপুল সংখ্যক শেয়ারহোল্ডার বিগত বছরে ব্যাংকিং সেক্টরে বিভিন্ন সমস্যা থাকার পরেও এক্সিম ব্যাংকের অভাবনীয় সাফল্যে সন্তোষ প্রকাশ করেন। তাঁরা অগ্রগতির এই ধারা অব্যাহত রাখার জন্য পরিচালনা পর্ষদ ও ব্যবস্থাপনা কর্তৃপক্ষকে সর্বাত্মক সমর্থন ও সহযোগিতার আশ্বাস দেন এবং ব্যাংক সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ