মঙ্গলবার, ১৮ই জুন ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

ন্যাশনাল ব্যাংকে বাংলা কিউআর কোড সেবার আনুষ্ঠানিক যাত্রা শুরু

প্রকাশঃ

ন্যাশনাল ব্যাংকে বাংলা কিউআর সেবার আনুষ্ঠানিক যাত্রা শুরু হলো গত ১১ জুন ২০২৪। ব্যাংকের প্রধান কার্যালয়ে আনুষ্ঠানিক ভাবে “বাংলা কিউআর একোয়ারিং ও বাংলা কিউআর ইস্যুইং” অনুষ্ঠানের উদ্বোধন করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. তৌহিদুল আলম খান। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ রইস উদ্দিন, শেখ আকতার উদ্দিন আহমেদ, ইমরান আহমেদ ও মো. আব্দুল মতিন এবং আইটিসিএল এর পরিচালক ওসমান হায়দার ও সিএসও জুবায়ের আহমেদ সহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

এই উদ্বোধনের মাধ্যমে একদিকে যেমন ন্যাশনাল ব্যাংকের গ্রাহকগণ অ্যাপ ব্যবহারের মাধ্যমে বাংলা কিউআর ব্যবহার করে সহজেই যাবতীয় কেনাকাটা করতে পারবেন। অপরদিকে অন্য ব্যাংকের গ্রাহকগণও ন্যাশনাল ব্যাংক একোয়ার্ড বিভিন্ন মার্চেন্ট পয়েন্টে বাংলা কিউআর কোডের মাধ্যমে নিশ্চিন্তে কেনাকাটা করতে পারবেন।

উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথি মো. তৌহিদুল আলম খান বলেন, ন্যাশনাল ব্যাংক সর্বদাই গ্রাহকদের চাহিদাকে প্রাধান্য দিয়ে আসছে। এরই ধারাবাহিকতায় গ্রাহকদের জন্য প্রতিনিয়ত নতুন নতুন সেবা নিয়ে আসছে। তিনি আরো বলেন বাংলা কিউআর কোড সেবা চালুর মাধ্যমে ন্যাশনাল ব্যাংক বাংলাদেশ সরকারের ক্যাশলেস সোসাইটি তথা স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আরো এক ধাপ এগিয়ে গেলো।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ