সোমবার, ২০শে মে ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

এ.এস.এম ফিরোজ আলম মার্কেন্টাইল ব্যাংকের ভাইস চেয়ারম্যান এবং আলহাজ আকরাম হোসেন (হুমায়ুন) নির্বাহী কমিটির চেয়ারম্যান নির্বাচিত

প্রকাশঃ

সম্প্রতি মার্কেন্টাইল ব্যাংকের পরিচালনা পর্ষদের ৪২৬তম সভায় এ.এস.এম ফিরোজ আলম
পুনরায় ভাইস চেয়ারম্যান এবং আলহাজ আকরাম হোসেন (হুমায়ুন) নির্বাহী কমিটির চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছেন। তাঁরা সবাই দেশের প্রতিষ্ঠিত ব্যবসায়ী ও ব্যাংকের উদ্যোক্তা পরিচালক।

মরহুম এম.এ গফুর এবং মরহুম মোসাম্মৎ শাহেদা বেগমের সুযোগ্য পুত্র ফিরোজ আলম ১৯৬০ সালে পটুয়াখালী জেলার একটি সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তিনি ব্যাংকিং এবং লিজিং ব্যবসার সাথে জড়িত। ফিরোজ আলম মার্কেন্টাইল ব্যাংক সিকিউরিটিজ লিমিটেডের পরিচালক। তিনি টয়ো সিস্টেম বিডি লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক হিসেবেও কাজ করছেন। ব্যবসার পাশাপাশি সমাজ উন্নয়নমূলক
কার্যক্রমের অংশ হিসেবে তিনি পটুয়াখালী জেলার কালাইয়াতে “শাহেদা গফুর ইব্রাহিম জেনারেল হাসপাতাল” প্রতিষ্ঠা করেন। তিনি ৬৫টি দেশে ব্যবসায়িক উদ্দেশ্যে ভ্রমন করেছেন।

প্রতিষ্ঠিত ব্যবসায়ী এবং ব্যাংকের উদ্যোক্তা পরিচালক ও বীর মুক্তিযোদ্ধা জনাব আকরাম হোসেন (হুমায়ুন) ইতিপূর্বে ব্যাংকের চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যানসহ বিভিন্ন কমিটির দায়িত্ব পালন করেছেন। তিনি ফারস্  গ্রুপ- এর চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক। জনাব আকরাম হোসেন আবাসন ব্যবসার সাথে সম্পৃক্ত। তিনি শিক্ষা, চিকিৎসা ও সমাজসেবায় একজন নিবেদিত সমাজকর্মী।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ