মঙ্গলবার, ২১শে মে ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

২৩তম ICAB National Award for Best Presented Annual Reports-2022- এ সার্বিকভাবে সবার সেরা হিসেবে বিজয়ী শাহ্জালাল ইসলামী ব্যাংক পিএলসি

প্রকাশঃ

সেরা বার্ষিক প্রতিবেদন প্রকাশের জন্য ২৩তম ICAB National Award for Best Presented Annual Reports-2022 – এ সার্বিকভাবে সবার সেরা হিসেবে বিজয়ী হয়েছে শাহ্জালাল ইসলামী ব্যাংক পিএলসি। Private Sector Banks ক্যাটাগরিতে ধারাবাহিকভাবে তৃতীয়বারের মত ১ম স্থান, Corporate Governance Disclosures ক্যাটাগরিতে ২য় স্থান এবং Corporate Governance Disclosures ক্যাটাগরিতে ৩য় স্থান অর্জনের মাধ্যমে সবার সেরা প্রতিষ্ঠান হিসেবে এই স্বীকৃতি অর্জন করল শাহ্জালাল ইসলামী ব্যাংক পিএলসি। ৩০ অক্টোবর ২০২৩ইং তারিখে ICAB রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে ২৩তম ICAB National Award for Best Presented Annual Reports-2022-২০২২ এর পুরস্কার প্রদান অনুষ্ঠানের আয়োজন করে। শাহ্জালাল ইসলামী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জনাব মোসলেহ উদ্দীন আহমেদ অনুষ্ঠানের প্রধান অতিথি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় বাণিজ্যমন্ত্রী জনাব টিপু মুনশি, এমপি-এর নিকট থেকে পুরস্কার গ্রহণ করেন। এসময় মঞ্চে পুরস্কার গ্রহণকালে ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও সিবিও জনাব আব্দুল আজিজ এবং ব্যাংকের সিএফও জনাব মোঃ জাফর ছাদেক, এফসিএ উপস্থিত ছিলেন।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পরিকল্পনা প্রতিমন্ত্রী জনাব ড. শামসুল আলম, ফাইনান্সিয়াল রিপোর্টিং কাউন্সিল (এফআরসি) এর চেয়ারম্যান প্রফেসর ড. মোঃ হামিদ উল্লাহ ভুইয়া, আইসিএবি এর সভাপতি জনাব মোঃ মনিরুজ্জামান, শাহ্জালাল ইসলামী ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক জনাব মিঞা কামরুল হাসান চৌধুরী ও জনাব এম. আখতার হোসেন, ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক জনাব ইমতিয়াজ ইউ. আহমেদ, জনাব এম. এম. সাইফুল ইসলাম ও জনাব মোস্তফা হোসেন, ব্যাংকের জনসংযোগ ও ব্যাংক ফাউন্ডেশনের প্রধান জনাব মোঃ সামছুদ্দোহা (শিমু) এবং কোম্পানী সচিব জনাব মোঃ আবুল বাশার উপস্থিত ছিলেন।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ