মঙ্গলবার, ২রা জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ, ১৮ই আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

বাগেরহাটে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের স্কুল ব্যাংকিং কনফারেন্স

প্রকাশঃ

বাগেরহাটে শিক্ষার্থীদের মধ্যে সঞ্চয়ের মনোভাব গড়ে তোলার লক্ষ্য নিয়ে অনুষ্ঠিত হয়েছে স্কুল ব্যাংকিং কনফারেন্স। বাংলাদেশ ব্যাংকের নির্দেশনা ও আল আরাফাহ্ ইসলামী ব্যাংক পিএলসির উদ্যোগে ২০টি প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা এতে অংশগ্রহণ করে। বাগেরহাট জেলা পরিষদ অডিটোরিয়ামে আল আরাফাহ্ ইসলামী ব্যাংকের নেতৃত্বে জেলার ২০টি তফসিলি ব্যাংককে নিয়ে ২৯ জুন, শনিবার দিনব্যাপী এ কনফারেন্স অনুষ্ঠিত হয়।

স্কুল ব্যাংকিং কনফারেন্সে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক হুসনে আরা শিখা। আল আরাফাহ্ ইসলামী ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ ফজলুর রহমান চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাংকের যুগ্ম পরিচালক মুহাম্মদ জাহাঙ্গীর আলম, সোনালী ব্যাংকের ডিজিএম সুকুমার রায়, জনতা ব্যাংকের ডিজিএম মোঃ মফিজুল ইসলাম, কৃষি ব্যাংকের ডিজিএম দেবদাস সরকার এবং অগ্রণী ব্যাংকের এজিএম বিপুল মন্ডল।
কনফারেন্সে আরও উপস্থিত ছিলেন আল আরাফাহ্ ইসলামী ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট একেএম আমজাদ হোসেন, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট আবু সাইদ মো. আব্দুল মান্নাফ, সিনিয়র এসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট শেখ আসাদুল হক, বাগেরহাটের সকল তফসিলি ব্যাংকের ব্যবস্থাপকবৃন্দ, ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং বাগেরহাটের বিভিন্ন স্কুলের শিক্ষকবৃন্দ।

অনুষ্ঠানে স্কুল শিক্ষার্থীদের নিয়ে কুইজ প্রতিযোগিতার আয়োজন ও পুরস্কার বিতরণ করা হয়। এছাড়া শিক্ষার্থীদের স্কুল ব্যাগ ও উপহার সামগ্রী বিতরণ করা হয়। কনফারেন্সে স্কুল ব্যাংকিং সুবিধা এবং একাউন্ট বৃদ্ধির বিষয়ে তাগিদ দেওয়া হয়।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ