রবিবার, ৫ই মে ২০২৪ খ্রিস্টাব্দ, ২২শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের ১৫% লভ্যাংশ ঘোষণা

প্রকাশঃ

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক পিএলসি. সদ্য সমাপ্ত ২০২৩ সালের জন্য ১৫% লভ্যাশ ঘোষণা করেছে। এর মধ্যে ১০% নগদ ও ৫% স্টক বোনাস রয়েছে। ২৫ এপ্রিল, ২০২৪ বৃহস্পতিবার অনুষ্ঠিত পরিচালনা পর্ষদের ৩৯৯ তম সভায় এ লভ্যাংশ প্রদানের সুপারিশ করা হয়।

ব্যাংকের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুস সামাদ লাবুর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আগামী ১৮ আগস্ট, ২০২৪ ব্যাংকের ২৯তম বার্ষিক ভার্চুয়াল সাধারণ সভা (এজিএম) এর তারিখ এবং ৯ জুন, ২০২৪ রেকর্ড ডেট নির্ধারণ করা হয়।

সভায় পর্ষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আবু নাসের মোহাম্মদ ইয়াহিয়া, পরিচালক আলহাজ্ব মোহাম্মদ আব্দুস সালাম, আলহাজ্ব প্রফেসর মাহবুব আহমেদ, আলহাজ্ব মোঃ আব্দুল হামিদ মিঞা, আলহাজ্ব আহামেদুল হক, আলহাজ্ব নিয়াজ আহমেদ, আলহাজ্ব মোহাম্মদ এমাদুর রহমান, আলহাজ্ব লিয়াকত আলী চৌধুরী, আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন, আলহাজ্ব নাছির উদ্দিন, আলহাজ্ব মোঃ রফিকুল ইসলাম, আলহাজ্ব আনোয়ার হোসেন, মোঃ কামরুল হাসান সিদ্দিকী, কাজী ওসমান আলী, এ এ এম জাকারিয়া, এম কামাল উদ্দিন চৌধুরী, আলহাজ্ব মাহবুবুল আলম এবং ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী উপস্থিত ছিলেন। এছাড়া, সভায় ব্যাংকের কোম্পানি সচিব মোহাম্মদ নিজাম উদ্দিন ভূঁঞাসহ সংশ্লিষ্ট নির্বাহীগণ উপস্থিত ছিলেন।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ